এক প্রেমিকে মজলেন দুই বোন | BD Times365 এক প্রেমিকে মজলেন দুই বোন | BdTimes365
logo
আপডেট : ৫ ডিসেম্বর, ২০১৫ ১৩:৩১
এক প্রেমিকে মজলেন দুই বোন
অনলাইন ডেস্ক

এক প্রেমিকে মজলেন দুই বোন

ভালোবাসা এবং যুদ্ধক্ষেত্রে নাকি কোন নিয়ম চলে না। সুখি থাকার জন্য অনেকের কাছে ভালোবাসাই মূলমন্ত্র। নিজেদের সুখি রাখতে এক পুরুষকে ভালোবেসেছেন দুই বোন। সুখেই দিন কাটাচ্ছেন তারা। অন্যদিকে জোড়া বান্ধবী নিয়ে নিজেকে সব থেকে ভাগ্যবান মনে করেন ইয়ান ডায়াজ। ইয়ানের কথা শুনলে হিংসেয় জ্বলবেন আপনিও। যমজ বোনের ভালবাসার এক আশ্চর্য গল্পের নায়ক ইয়ান।

ভিক্টোরিয়া এবং আমান্ডা হেপারলে যমজ দুই বোন। বড় হয়েছেন সব কিছু ভাগাভাগি করে। পোশাক, খাবার থেকে শুরু করে গোপন কথাও শেয়ার করতেন তারা।কিন্তু এই ২৭ বছরে বয়সেও এমন কাণ্ড ঘটাবেন, কে জানত? আপতত বয়ফ্রেন্ড শেয়ার করেছেন তারা। একই পুরুষকে ভালবেসে শয্যাসঙ্গী হয়েছেন দুই বোন।

ছবিতে দুই বোন

ইয়ান অবশ্য বলছেন, যমজ বোনকে একসঙ্গে সামলানো সহজ নয়। ‘অনেকেই বলেন, আমি নাকি পৃথিবীর সব থেকে ভাগ্যবান পুরুষ। কিন্তু দুই যমজ বোনকে সামলে রাখা মুখের কথা নয়। অনেক ঝামেলা আছে’ এমনই বললেন ইয়ান।

বয়ফ্রেন্ড ভাগাভাগির নেপথ্যে আছে দুই বোনের আবেগঘন সম্পর্কের কাহিনি। ২০১২ সালে আমান্ডার ব্রেক-আপ হয়ে যায়। ততদিনে ভিক্টোরিয়ার সঙ্গে ডেটিং শুরু করেছেন ইয়ান। বোনকে ভেঙে পড়তে দেখে প্রথমে ইয়ানের কাছে তাঁর পাশে দাঁড়ানোর প্রস্তাব নিয়ে যান আমান্ডা। ইয়ান প্রথমে অস্বস্তিতেই পড়েছিল। পরে ব্যাপারটা ধীরে ধীরে সামলে নেয়।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডজেড