৫৫ কোটি টাকা খরচের সবচেয়ে বড় বিয়েবাড়ি'! | BD Times365 ৫৫ কোটি টাকা খরচের সবচেয়ে বড় বিয়েবাড়ি'! | BdTimes365
logo
আপডেট : ৩ ডিসেম্বর, ২০১৫ ১২:৫৪
৫৫ কোটি টাকা খরচের সবচেয়ে বড় বিয়েবাড়ি'!
অনলাইন ডেস্ক

৫৫ কোটি টাকা খরচের সবচেয়ে বড় বিয়েবাড়ি'!

ভারতের কেরালা রাজ্যের সবচেয়ে ধনী ব্যক্তি রবি পিল্লাইয়ের ব্যবসার কথা শুনলে চোখ কপালে ওঠার জোগাড়। কয়লা খনি থেকে শিক্ষা। দুবাই, সংযুক্ত আরব আমিরাতে বড় বড় বিল্ডিং তৈরি করা। সবই হয় এই রবি পিল্লাইয়ের ২৬টি বড় কোম্পানির মাধ্যমে। তাঁর অধীনে কাজ করেন ৮০ হাজার কর্মচারী। নতুন রেকর্ডে নাম লেখাল রবি পিল্লাইয়ের মেয়ের বিয়ে খরচ!

 কেরালা কোলামের আসারাম মাঠে অনুষ্ঠিত হওয়া বিয়ের আসরে খরচ হবে ৫৫ কোটি টাকা।

অনাবাসী ভারতীয় এই শিল্পপতির মেয়ের 'সবচেয়ে বড় বিয়ে'র প্যান্ডেলে তৈরির দায়িত্বে আছেন বাহুবলী সিনেমার প্রোডাকশন ডিজাইনার। সাড়ে ৩ লক্ষ স্কোয়ার ফুট এই বিয়ে বাড়ির প্যান্ডেল সাজানো হয়েছে রাজস্থানের রাজপ্রাসাদের অনুকরণে। খরচ হচ্ছে ২০ কোটি টাকা। প্যান্ডেল তৈরি করেছেন ২০০ শিল্পী। নিমন্ত্রিতর সংখ্যা ৩০ হাজার। তাদের মধ্যে থাকবেন বিশ্বের সেরা ৪২ জন রাজনৈতিক নেতা, অভিনেতা, শিল্পপতিরা।

বিয়ে বাড়ির অনুষ্ঠানে পারফর্ম করবেন মালায়লাম সিনেমার বড় বড় অভিনেতা-অভিনেত্রীরা। বেশিরভাগ খাবারের পদই হবে বিদেশের। বিয়ে বাড়িতে থাকবে ১০ কোটি টাকার দানের ব্যবস্থা।  বিয়েবাড়ির মধ্যে আমন্ত্রিতদের জন্য নিয়ে আসার জন্য থাকছে কপ্টারের ব্যবস্থা। নিরাপত্তার জন্য জন্য থাকছে নজিরবিহীন ব্যবস্থা।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম