জিম ক্যারির নতুন চমক! | BD Times365 জিম ক্যারির নতুন চমক! | BdTimes365
logo
আপডেট : ১ ডিসেম্বর, ২০১৫ ১৬:৫৫
জিম ক্যারির নতুন চমক!
অনলাইন ডেস্ক

জিম ক্যারির নতুন চমক!

হলিউডের জিম ক্যারি এমন একজন অভিনেতা যার অভিনয়, সংলাপ বলার ধরণ, মুখের এক্সপ্রেশন দেখলে মানুষ আপন মনেই হেসে উঠে।

হলিউডে তার কেরিয়ার শুরু হয়েছিল কমেডি ছবি দিয়ে। নিজের জায়গা পাকা করেছে কমেডিয়ান হিসাবেই। তাঁর অভিনয়ে অনুপ্রাণিত হয়েছে বিশ্বের অনেক নামকরা কমেডিয়ান।

জিম ক্যারি যে শুধু কমেডিয়ান হিসাবে নিজেকে সীমাবদ্ধ রাখতে চান না তার প্রমাণ আমরা পেয়েছি বহুবার। ভক্তদের মুগ্ধ করেছেন তাঁর অন্য ধারার অভিনয় দিয়েও।

সিরিয়াস চরিত্রে অভিনয়ের ক্ষেত্রেও যে তিনি যথেষ্ট ‘সিরিয়াস’ তারও প্রমাণ আমরা পেয়েছি তাঁর অভিনীত ‘ইটার্নাল সানসাইন অব দ্যা স্পটলেস মাইন্ড’, ‘দ্য নম্বর ২৩’ ছবিতে।

বিশেষ করে ‘ইটার্নাল সানসাইন অব দ্যা স্পটলেস মাইন্ড’ ছবিটিতে কেট উইসলেটের সঙ্গে তাঁর কেমেস্ট্রি অনবদ্য। সেই জিম ক্যারি আবার সিরিয়াস চরিত্রে। ছবির নাম ‘ট্রু ক্রাইমস’।

সিনেমাটিতে জিমকে দেখা যাবে এক মুখ দাড়িসহ, একেবারে অন্য এক ভূমিকায়। সিনেমাটি একটি বাস্তব ঘটনাকে কেন্দ্র করে লেখা একটি রহস্য উপন্যাস অবলম্বনে, যেখানে এক ব্যবসায়ী খুনের ঘটনাকে কেন্দ্র করে ঘনিভূত হওয়া রহস্য এবং তার সমাধানকে কেন্দ্র করে চিত্রনাট্য এগিয়েছে।

সিনেমাটি ২০২৬তে মুক্তি পা্ওয়ার কথা রয়েছে। তবে কোন হলিউড সংস্থা ছবিটিকে আন্তর্জাতিক ভাবে ডিস্ট্রিবিউশনের ভার নিচ্ছে তা এখনও স্পষ্ট নয়।

সারা বিশ্বের অগনিত ভক্ত মুখিয়ে রয়েছেন মিস্টার পপার্স পেঙ্গুইনের অন্য ধারার এই ছবিটি দেখার জন্য।

বিডিটাইমস৩৬৫ডটকম/আরআর/একে