নাশকতা মামলায় মির্জা ফখরুলের তিন মাসের জামিন মঞ্জুর | BD Times365 নাশকতা মামলায় মির্জা ফখরুলের তিন মাসের জামিন মঞ্জুর | BdTimes365
logo
আপডেট : ২৪ নভেম্বর, ২০১৫ ১২:৫৩
নাশকতা মামলায় মির্জা ফখরুলের তিন মাসের জামিন মঞ্জুর
অনলাইন ডেস্ক

নাশকতা মামলায় মির্জা ফখরুলের তিন মাসের জামিন মঞ্জুর

নাশকতার দায়ে পল্টন থানার তিন মামলায় অভিযুক্ত বিএনপি ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের তিন মাসের অন্তবর্তীকালীন জামিন মঞ্জুর করেছে আদালত।

মঙ্গলবার বেলা ১১টার দিকে এই আদেশ দেন বিচারপতি মোঃ রেজা-উল হক ও বিচারপতি খাসরুজ্জামান সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন। এর ফলে মির্জা ফখরুলের মুক্তির জন্য আর কোনো বাধা নেই বলে জানিয়েছে তার আইনজীবী সগীর হোসেন লিওন।

এর আগে সোমবার স্থায়ী জামিনের জন্য স্বাস্থ্যগত প্রয়োজনীয় তথ্য (মেডিকেল রিপোর্ট) আদালতে জমা দেন তিনি। গত ২ নভেম্বর মির্জা ফখরুলকে আত্মসমর্পণ করার নির্দেশ দেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ। পরের দিন ৩ নভেম্বর মির্জা ফখরুল নিম্ন (বিচারিক) আদালতে আত্মসমর্পণ করলে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

উল্লেখ্য, নাশকতা, উস্কানি ও পরিকল্পনা অনুযায়ী পল্টন ও মতিঝিল এলাকায় হরতালের মধ্যে গাড়ি ভাঙচুরের ঘটনায় গত ৪ ও ৬ জানুয়ারি এসব মামলা দায়ের করে ওই দুই থানা পুলিশ। গত ৬ জানুয়ারি জাতীয় প্রেসক্লাব থেকে মির্জা ফখরুলকে গ্রেফতার করেছিল পুলিশ।

বিডিটাইমস৩৬৫ ডটকম/এস,এম, বাপ্পী