আপডেট : ২১ জুলাই, ২০২০ ২০:১৮

নিলামে জনপ্রিয় গায়িকা শাকিরার জ্যাকেট

অনলাইন ডেস্ক
নিলামে জনপ্রিয় গায়িকা শাকিরার জ্যাকেট

জনপ্রিয় গায়িকা শাকিরা। করোনা মহামারি মোকাবিলায় ফান্ড গঠনের জন্য তার বিখ্যাত জ্যাকেট নিলামে তোলার সিদ্ধান্ত নিয়েছেন এই গায়িকা।

২০২০ সালের সুপার বৌল অনুষ্ঠানে জেনিফার লোপেজের সঙ্গে সংগীত পরিবেশন করেন শাকিরা। এই সময় বিশেষভাবে তৈরি করা কয়েকটি পোশাক পরেছিলেন তিনি। এর মধ্যে এই গোল্ডেন জ্যাকটটিও ছিল। এটি ডিজাইন করেন নরওয়ের ডিজাইনার পিটার ডান্ডাস।

কলম্বিয়ান এই গায়িকা জানিয়েছেন, ‘অল ইন চ্যালেঞ্জ’ ফান্ডে অর্থ জোগাতে এই জ্যাকেটটি নিলামে তুলছেন তিনি। মাইক্রোব্লগিং সাইট টুইটারে শাকিরার অফিশিয়াল অ্যাকাউন্টে লেখা হয়েছে, ‘সুপার বৌলের মধ্যবিরতির কনসার্টে বিশেষভাবে তৈরি করা গোল্ডেন জ্যাকেটটি অল ইন চ্যালেঞ্জ নিলামে দান করার সিদ্ধান্ত নিয়েছেন শাকিরা। এই নিলামে বিজয়ী শাকিরার পরবর্তী শোয়ে তার সঙ্গে দেখা করার সুযোগ পাবেন।’

নিলামের অর্থ করোনা মহামারির কারণে খাদ্যের অভাবে থাকা মানুষের সাহায্যে ব্যয় হবে। ‘মিলস হুইলস’, ‘নো কিড হাংরি’, ‘আমেরিকান ফুড ফান্ড’, ‘ওয়ার্ল্ড সেন্ট্রাল কিচেন’, ‘ফিডিং আমেরিকা’ সংস্থার মাধ্যমে এই অর্থ ব্যয় হবে বলে জানা গেছে।

‘অল ইন চ্যালেঞ্জ’ একটি ডিজিটাল ফান্ড গঠন প্ল্যাটফর্ম। করোনা মহামারির কারণে খাদ্য সংকটে থাকা শিশু, বৃদ্ধ ও প্রথম সারির করোনা যোদ্ধাদের সাহায্যে কাজ করে এটি। প্ল্যাটফর্মটির পক্ষ থেকে সকল খেলোয়াড়, টিম, লিগ, তারকা ও শিল্পীকে সাহায্যের জন্য চ্যালেঞ্জ জানানো হয়।

ইতোমধ্যে গায়ক শন মেন্ডেস, অভিনেতা-নির্মাতা জোনাহ হিল, তারকা উদ্যোক্তা অ্যান্ড্রু ইয়াং, টিভি ব্যক্তিত্ব প্যারিস হিলটনের মতো তারকারা এই চ্যালেঞ্জ গ্রহণ করে সাহায্যের হাত বাড়িয়েছেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে