আপডেট : ১৮ এপ্রিল, ২০১৬ ২২:১৭

রাজনৈতিক র‌্যালিতে গিয়ে গ্রেপ্তার হলিউড অভিনেত্রী রোজারিও ডসন!

অনলাইন ডেস্ক
রাজনৈতিক র‌্যালিতে গিয়ে গ্রেপ্তার হলিউড অভিনেত্রী রোজারিও ডসন!

দুর্নীতি, কালো টাকার ছড়াছড়ি আর সুস্থ সুন্দর পরিবেশে একটি স্বচ্ছ নির্বাচন দেয়ার দাবীতে আমেরিকার ওয়াশিংটন ডিসি থেকে গ্রেপ্তার হয়েছেন হলিউডের ‘ডেয়ারডেভিল’ খ্যাত তারকা অভিনেত্রী রোজারিও ডসন!

গত ১৫ এপ্রিল একটি র‌্যালি থেকে পুলিশ গ্রেপ্তার করে তাকে। সুস্থ সুন্দর পরিবেশে দুর্নীতিমুক্ত নির্বাচনের দাবীতে ‘ডেমোক্রেসি স্প্রিং’ নামে একটি র‌্যালি বের হয় ওয়াশিংটনের রাস্তায়। সেখানে পুলিশের বাধার সম্মুখিন হয় অসংখ রাজনৈতিক সচেতন মানুষ। আর এই র‌্যালিতে উপস্থিত ছিলেন হলিউডের জনপ্রিয় অভিনেত্রী রোজারিও ডসন। তিনি আমেরিকা সরকারের দুর্নীতি ও বর্তমান রাজনীতিকে কুলুষিত করার প্রয়াসের সমালোচনা করেন। আর তখনই তাকে গ্রেপ্তার করে নিয়ে যায় ওয়াশিংটন পুলিশ। রোজরিও ডসন মূলত আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে বার্নি স্যান্ডার্স-এর সমর্থক।

 প্রসঙ্গত, রাজনীতি সচেতন ৩৬ বছর বয়সী হলিউডের এই অভিনেত্রী জনপ্রিয় টিভি সিরিজ ‘ডেয়ারডেভিল’ করে দারুন জনপ্রিয়তা পেলেও হলিউডে তিনি অসংখ্য জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন। এরমধ্যে বিখ্যাত সিনেমা সিন সিটি, দ্য ক্যাপটিভ, পার্টস পার বিলিয়ন, আনস্টপেবল, জুকিপার, ঈগল আই এবং হোটেল নয়ার’এর মত সিনেমায় অভিনয় করেছেন।

উপরে