আপডেট : ২৩ নভেম্বর, ২০১৫ ১৯:০৩

ক্রিস্টেন স্টুয়ার্ট এর গোপন কথা

অনলাইন ডেস্ক
ক্রিস্টেন স্টুয়ার্ট এর গোপন কথা

বয়স ২৫। এরই মধ্যে হলিউডে বেশ পরিচিত মুখ ক্রিস্টেন স্টুয়ার্ট। কখনও নামজাদা বয়ফ্রেন্ড, আবার কখনও বা অভিনয়ের জাদুতে তিনি শিরোনামে জায়গা করে নিয়েছেন।
 
তবে এবার গায়ে শুধু টাওয়েল জড়িয়ে ফটোশুটে অংশ নিয়ে একটু ভিন্নভাবেই আলোচনায় 'টোয়ালাইট' সিরিজের এ নায়িকা।
 
অভিনেত্রী কেট মসকে দিয়ে শুরু করা ফটোগ্রাফার মারিও টেস্টিনোর 'টাওয়েল সিরিজে'র ফটোশুটে সর্বশেষ সংযোজন ক্রিস্টেন। এর আগে 'টাওয়েল সিরিজে'র ফটোশুটে অংশ নিয়েছিলেন মডেল ও অভিনেত্রী এমিলি রাটাজোস্কি এবং গায়িকা ও অভিনেত্রী সেলেনা গোমেজের মতো তারকারাও।
 
ফটোশুটের পর ফটোগ্রাফার মারিও টেস্টিনো নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেন টাওয়েল জড়ানো ক্রিস্টেনের একটি ছবি। এতে দেখা যায়- ভিজে চুলে সোজা ক্যামেরার দিকে তাকিয়ে আছেন ক্রিস্টেন। চোখে অমোঘ আবেদন। সাদা টাওয়েলে জড়ানো তার শরীরের এক দিক। অন্য হাত আড়ালের ভঙ্গিমায়। ডান হাতের ট্যাটুও যেন বলতে চাইছে কোনও গোপন কথা।
 
'টাওয়েল সিরিজে'র এই ফটোশুট প্রসঙ্গে ফটোগ্রাফার মারিও টেস্টিনো বলেন, এই ফটোশুটে আপনি যেভাবে খুশি টাওয়েল গায়ে জড়িয়ে নিতে পারেন। এটা আগে থেকে ঠিক করা হয় না। ফটোশুটে অংশ নেওয়া প্রত্যেকেই ঠিক করেন টাওয়েলটি তিনি কিভাবে গায়ে জড়াবেন। এর মধ্য দিয়ে নিজেকে প্রকাশের স্বাধীনতা পায় তারা। সূত্র: পিপল ম্যাগাজিন

 

উপরে