আপডেট : ৪ ডিসেম্বর, ২০১৬ ০৯:১৯

চেলসির বিপক্ষে ঘরের মাঠে ম্যানসিটির হার

অনলাইন ডেস্ক
চেলসির বিপক্ষে ঘরের মাঠে ম্যানসিটির হার

চলমান ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে জয় পেয়েছে চেলসি। ইতিহাদ স্টেডিয়ামে স্বাগতিক হিসেবে খেলতে নামা ম্যানচেস্টার সিটির বিপক্ষে ৩-১ গোলের জয় তুলে নিয়েছে অ্যান্তোনিও কোন্তের শিষ্যরা। ম্যাচের চারটি গোলের চারটিই দিয়েছে চেলসির তারকারা। প্রথমার্ধে গ্যারি কাহিলের আত্মঘাতী গোলে লিড নেয় স্বাগতিক ম্যানসিটি। দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়িয়ে দারুণ জয় তুলে নেয় চেলসি।

ম্যাচের ৪৫ মিনিটের মাথায় ডান দিক থেকে নাভাসের ক্রস বিপদমুক্ত করতে গিয়ে নিজেদের জালেই বল জড়ান কাহিল। ফলে, ১-০তে এগিয়ে থেকে বিরতিতে যায় পেপ গার্দিওলার ম্যানসিটি। অবশ্য ২০ মিনিটের মাথায় সার্জিও আগুয়েরোর দুর্দান্ত শটটি গোলবারের উপর দিয়ে চলে না গেলে আরও আগেই লিড নিতে পারতো সিটিজেনরা।
 
বিরতির পর ঘুরে দাঁড়ায় আতিথ্য নেওয়া চেলসি। ম্যাচের ৬০তম মিনিটে দলকে সমতায় ফেরান দিয়েগো কস্তা। ফ্যাব্রেগাসের অ্যাসিস্ট থেকে গোল করেন কস্তা (১-১)। ৭০ মিনিটের মাথায় লিড নেয় অতিথিরা। চেলসির দ্বিতীয় গোলটি করেন উইলিয়ান। কস্তার অ্যাসিস্ট থেকে গোলটি পায় ব্লুজরা (২-১)। আর ম্যাচের ৯০তম মিনিটে ৩-১ এর লিড পায় চেলসি। বেলজিয়ান তারকা এডেন হ্যাজার্ডের গোলে তৃতীয় গোলটির দেখা পায় দলটি।
 
যোগ করা সময়ের শেষ দিকে আগুয়েরো ও ফার্নান্দিনহো লাল কার্ড দেখলে ৯ জনের দলে পরিণত হয় স্বাগতিক ম্যানসিটি। প্রিমিয়ার লিগে টানা অষ্টম জয় তুলে নিল চেলসি। ১৪ ম্যাচ থেকে তাদের অর্জিত পয়েন্ট ৩৪, অবস্থান শীর্ষে। এদিকে, ৩০ পয়েন্ট সংগ্রহ করেছে ম্যানসিটি।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে