আপডেট : ৩০ আগস্ট, ২০১৬ ১১:০২

মার্জিত লুক আনতে নিন বোম্বার জ্যাকেট

অনলাইন ডেস্ক
মার্জিত লুক আনতে নিন বোম্বার জ্যাকেট

আমাদের দেশে শীতকাল ছোট বলে যারা অভিযোগ করে থাকেন তাদের কাছে মৌসুমী আবহাওয়া যেন কিছুটা তৃপ্তি এনে দেয়। তবে শীতকাল যত ছোটই হোক- ঠান্ডা আবহাওয়ায় কয়েক স্তরে নিজেকে জড়িয়ে নেওয়ার মধ্যেও যেন এখানকার মানুষ আনন্দ খুঁজে পায়। আর এর জন্য সবার আগে আপনি হয়তো বোম্বার জ্যাকেটের নাম বলবেন। কারণ স্ট্রিট স্টাইল থেকে শুরু করে যে কোন জায়গাতেই বোম্বার জ্যাকেট পরে আপনি একটি মার্জিত লুক নিয়ে আসতে পারেন।

বিমানে যাত্রার জন্য এই জ্যাকেট হতে পারে আপনার সবচেয়ে ভালো সঙ্গী। বর্তমান সিজনে অনেক সেলিব্রেটিদের এটি পরতে দেখা গেছে। গিগি হাদিদ তার নিজের নাম লিখেই বোম্বার জ্যাকেটের সাথে আমাদের আরও ভালভাবে পরিচয় করিয়ে দিয়েছেন। দীপিকা পাড়ুকোন এই সিজনে এটি পরেছেন ডেনিমের সাথে। এছাড়া প্রিয়াঙ্কা চোপড়া চিরা জিন্স ও স্নিকারসের সাথে ভেস্টের উপর অভিনব স্টাইলে বোম্বার জ্যাকেট পরেছেন।

তবে এটা যে শুধু বোম্বার জ্যাকেটের সাথে পরতে হবে এমন কোন কথা নেই। পরিণীতি চোপড়া এটি পরেছেন স্ক্যাটার ড্রেসের সাথে। অন্যদিকে কেন্ডাল জেনারকে এটি ডেনিম শর্টসের সাথেও পরতে দেখা গেছে। আপনি চাইলে এর সাথে রেইন-প্রুফ আইটেম কিংবা চামড়ার জ্যাকেট বেছে নিতে পারেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/বুলা

উপরে