আপডেট : ১৬ জুলাই, ২০২০ ১০:৪৪

তাহসান-মিমের ‘হঠাৎ বিয়ে’

অনলাইন ডেস্ক
তাহসান-মিমের ‘হঠাৎ বিয়ে’

গায়ক অভিনেতা তাহসান খান ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ‘হঠাৎ বিয়ে’ শিরোনামে একটি ওয়েব ফিল্মে অভিনয় করলেন। এটি পরিচালনা করেছেন ওসমান মিরাজ। ঈদুল আজহায় ওয়েব ফিল্মটি বেসরকারি একটি টেলিভিশনে প্রচার হবে।

বর্তমান সময়ের জনপ্রিয় জুটি তাহসান খান ও বিদ্যা সিনহা মিম একসঙ্গে বেশ কয়েকটি বিজ্ঞাপনচিত্রেও কাজ করেছেন। করোনাকালীন তাদের দুজনের শর্টফিল্ম ‘কানেকশান’ ব্যাপক জনপ্রিয়তা পায়। এছাড়াও এই জুটির গ্রামীণফোনের বিজ্ঞাপনগুলো প্রশংসা কুড়ায়।

‘হঠাৎ বিয়ে’ প্রসঙ্গে বিদ্যা সিনহা মিম সময় সংবাদকে জানান, ওয়েব ফিল্মটির কাজ আমরা গত বছরে শেষ করেছিলাম। ওয়েব ফিল্মটির কাজ শেষ করলেও জটিলতার কারণে এটি মুক্তি দিতে কিছুটা সময় লেগেছে নির্মাতার। অবশেষে এবারের ঈদে ওয়েব ফিল্মটি টেলিভিশনে প্রচারিত হচ্ছে। 

নির্মাতা সূত্রে জানা যায়, ‘হঠাৎ বিয়ে’ ওয়েব ফিল্মটি প্রচারিত হবে আসন্ন কোরবানি ঈদে বাংলাভিশনের বিশেষ ঈদ আয়োজনে।

বিদ্যা সিনহা মিম শুরুটা করেছিলেন লাক্স সুপারস্টার হিসেবে। গ্ল্যামার দিয়ে বাজিমাত করা মিম তার ক্যারিয়ার শুরু করেন প্রয়াত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমা দিয়ে। এরপর থেকে তিনি নিয়মিতই কাজ করছেন।

অন্যদিকে গায়ক হিসেবে জনপ্রিয়তা পাওয়া তাহসান খানও গেল কয়েক বছর ধরে পুরোদস্তুর অভিনয়ের মানুষ। তাকে দেখা গেছে বিজ্ঞাপন, নাটক ও সিনেমায়।


বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে