আপডেট : ২৯ মে, ২০২০ ১১:২৬

এত মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল যে গুনে শেষ করা যাবে না: নোবেল

অনলাইন ডেস্ক
এত মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল যে গুনে শেষ করা যাবে না: নোবেল

একের পর এক সমালোচনার মুখে পড়ছেন নোবেল। সম্প্রতি দেশের খ্যাতনামা গানের মানুষদের নিয়ে নিজের ফেসবুক পেজে আপত্তিকর স্ট্যাটাস, তার রেশ কাটতে না কাটতেই ভারতের প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি। এরইমধ্যে বিয়ের কাবিননামাসহ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে তার বিয়ের একটি ছবি। বলা হচ্ছে এটি তার তৃতীয় বিয়ে। তাকে নিয়ে চর্চা শুরু হয় বিভিন্নমহলে।

তবে, বিতর্কের বিষয়ে মুখ না খুললেও নোবেল গণমাধ্যমে নিজের বিয়ের কথা স্বীকার করেছেন। তিনি দাবি করেছেন, এটি তার প্রথম বিয়ে।

নোবেল গণমাধ্যমে বলেন, বিয়ে এটি আমার প্রথম। তবে আমার এত মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল যে গুনে শেষ করা যাবে না। আর বয়সের কারণে এটা হয়ই। বিয়ের আগে সবার জীবনে এমন প্রেম থাকেই। কারোর কম, কারোর বেশি। আমার একটু বেশিই ছিল।

এদিকে ইচ্ছাকৃতভাবেই সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন কুরুচিকর স্ট্যাটাস দিয়েছেন বলে জানিয়েছেন নোবেল নিজেই। নিজের ‘তামাশা’ গানের জন্য এটি করেছেন জানিয়ে পরবর্তীতে ক্ষমাও চেয়েছেন তিনি। 

তবেই এরইমধ্যে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে কুরুচিকর মন্তব্য করার কারণে ভারতের ত্রিপুরা রাজ্যে তার নামে মামলাও হয়েছে। ভারতে গেলেই নোবেল গ্রেফতার হবেন বলে জানায় ত্রিপুরা পুলিশ।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে