আপডেট : ১২ এপ্রিল, ২০২০ ১৫:৫৭

লকডাউনে পরীমণির দিনকাল

অনলাইন ডেস্ক
লকডাউনে পরীমণির দিনকাল

সারা পৃথিবীতে ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী ভাইরাস করোনা। বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও এখন এক অদৃশ্য আতঙ্কের নাম কোভিড-১৯ করোনাভাইরাস। এই পরিস্থিতিতে শেষ পর্যন্ত ছবির শুটিং শেষ করে ঢাকায় ফিরতে হয়েছে লাস্যময়ী চিত্রনায়িকা পরীমণিকে। ফিরেই নিজেকে বনানীর বাসায় পুরোপরি ‘লকড’ রেখেছেন। 

ঢালিউডের আলোচিত এই নায়িকা ঢাকায় ফিরে লকডাউনে কেমন আছেন, কীভাবে সময় কাটছে জানতে চাইলে বাংলাদেশ প্রতিদিনকে বলেন, আমি একদম ‘লকড’। নতুন সব ছবির চিত্রনাট্য পড়ছি। সিনেমা দেখছি। ওয়েব সিরিজ দেখছি। নিত্যনতুন রান্না করছি। রান্না করতে আমার খুব ভালো লাগে। এতদিন টানা শুটিং করার কারণে চাইলেও রাত জাগা যাচ্ছে না। তাছাড়া একটা শুটিং থেকে ফিরলে সেই চরিত্র থেকে বের হতেও একটা সময় লাগে। আমি এখনো সেই চরিত্রের মধ্যে আছি। সামাজিক যোগাযোগমাধ্যমে এখন সময় খুব কম দিচ্ছি। এসবে এখন কেমন জানি হতাশ লাগে। 

জানা গেছে, আবু রায়হান জুয়েল পরিচালিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন পরীমণি ও সিয়াম। ছবিটির শুটিংয়ের সময়েও খুব সাবধানে আর নিরাপদে থাকার যথেষ্ট চেষ্টা করেছেন পরীমণি। এদিকে, কিছুদিন আগে বিয়ে করা এই লাস্যময়ী নায়িকা ঢাকায় ফিরলেও স্বামী কামরুজ্জামান রনি ও তিনি নিজ নিজ বাসায় অবস্থান করছেন। এ ব্যাপারে পরীমণি জানান, জীবন আর সুস্থ থাকাটা সবকিছুর আগে। আগে এই সংকটের সময়টা কেটে যাক।
 
এদিকে, করোনার কারণে মুক্তি আটকে আছে পরীমণি ও সিয়াম জুটির প্রথম ছবি ‘বিশ্বসুন্দরী’র। সিনেমাটি গত ২৭ মার্চ মুক্তির কথা ছিল, কিন্তু সংকটে তা আটকে যায়। ছবিটি চলতি বছরের নারী দিবসে আনকাট সেন্সর ছাড়পত্র পায়। রুম্মান রশিদ খানের কাহিনী, চিত্রনাট্য ও সংলাপে ছবিটি নির্মাণ করেছেন চয়নিকা চৌধুরী। সিয়াম-পরীমনি ছাড়াও ‘বিশ্বসুন্দরী’ ছবিতে অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, আনন্দ খালেদ, মডেল হীরা ও মনিরা মিঠুসহ অনেকে।

অন্যদিকে সদ্য শুটিং থেকে ফেরা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় পরীমণি ও সিয়াম ছাড়াও শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, মুনিরা মিঠু, কচি খন্দকার, আশিষ খন্দকারসহ আরও আরো অনেকে অভিনয় করেছেন। ২০১৮-১৯ অর্থ বছরে সরকারি অনুদানে নির্মিত হচ্ছে এটি। ছবিটি প্রখ্যাত লেখক মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে নির্মিত হচ্ছে। 

প্রথমে চলচ্চিত্রটির নাম ছিল ‘নসু ডাকাত কুপোকাত’ পরবর্তীতে নাম পরিবর্তন করে রাখা হয় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এর চিত্রনাট্য রচনা করেছেন জাকারিয়া সৌখিন। এই চিত্রনায়িকা আরও একটি সরকারি অনুদানের ছবির শুটিং শুরু করছেন। ‘১৯৭১ : সেই সব দিন’ নামের ঐ ছবিটি পরিচালনা করছেন হৃদি হক। এতে পরীর সঙ্গে জুটি বাঁধছেন কলকাতার অভিনেতা সুদীপ বিশ্বাস দীপ। মুক্তিযুদ্ধভিত্তিক গল্পে নির্মিত এই সিনেমার শুটিং শুরু হয় গত ৩ মার্চ।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে