আপডেট : ১ মার্চ, ২০২০ ০৯:৩২

গাজীপুরে ডিপজলের হুঁশিয়ারি!

অনলাইন ডেস্ক
গাজীপুরে ডিপজলের হুঁশিয়ারি!

গাজীপুরের মেঘবাড়িতে বসেছে দেশের রুপালি জগতের তারাদের মেলা। শনিবার সকাল থেকেই চলচ্চিত্রাঙ্গনের তারকাদের উপস্থিতিতে মুখরিত হয়ে উঠেছে মেঘবাড়ি। সকাল ৮টায় বিএফডিসি থেকে গাজীপুরের উদ্দেশ্যে যাত্রা করে চলচ্চিত্র অভিনয়শিল্পী ও আমন্ত্রিত অতিথিরা।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে রয়েছে—চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, নৃত্য পরিচালক, সাংবাদিক, টেকনিশিয়ানসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট লোকজন। মেঘবাড়িতে আগে থেকেই অবস্থান করছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান। এ সময় অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান তারা।

ঢাকাই চলচ্চিত্রের প্রবীণ-নবীনসহ প্রায় ছয়শত শিল্পী একত্রিত হয়েছেন সেখানে। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পীদের সংগঠন চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজন উপলক্ষে একত্রিত হয়েছেন এসব তারকারা। প্রিয় সহকর্মী, বন্ধুদের একসঙ্গে পেয়ে উচ্ছ্বাসে মেতে ওঠেন সবাই। শুরু হয় কুশল বিনিময়, খেলাধুলা, আড্ডা ও গান।

বনভোজনে অংশ নেয়া প্রবীণ তারকাদের মধ্যে রয়েছেন—চিত্রনায়ক ফারুক, সোহেল রানা, ববিতা, চম্পা, অঞ্জনা সুলতানা, ডিপজল, রুবেল, আলেকজান্ডার বো, আমিন খান, বাপ্পারাজ, অপু বিশ্বাস, নাসরিন, সম্রাট, মাহিয়া মাহি, জয় চৌধুরী, শিপন মিত্র, নাদিম, সাঞ্জু জন, অভি, সাইফ খান, আঁচল, জলি, বিপাশা, নীড়, দিপালী, অমৃতা,দিঘীসহ অনেকে।

এদিকে বনভোজনে এসে অভিনেতা ডিপজন বলেন, আজেক এই শিল্পী সমিতির বনভোজনে অনেক শিল্পী নেই। যেটি আমাদের জন্য অনেক কস্টের। তবে আমি তাদের সর্তক করে বলে দিতে চাই যারা আগামীবার থেকে এই সব অনুষ্ঠানে আসবে না তাদের সদস্য পদ বাতিল হবে। কেন ভাই শিল্পীদের মাঝে এত দলাদলি থাকবে?এদিকে সন্ধ্যায় মেঘবাড়িতে অনুষ্ঠিত হবে তারকাদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান। এর মধ্য দিয়ে শেষ হবে চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজনের আয়োজন।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে