আপডেট : ৭ জুলাই, ২০১৮ ১৯:১৬

নুসরাত ফারিয়া রেডি, আপনি রেডি তো? (ভিডিও)

অনলাইন ডেস্ক
নুসরাত ফারিয়া রেডি, আপনি রেডি তো? (ভিডিও)

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। এরই মধ্যে তার অভিনীত একাধিক সিনেমা বাংলাদেশ ও ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের অনেকেই হয়তো সরাসরি কথা বলা ও আড্ডা দেয়ার সুযোগ পাচ্ছেন না তার সঙ্গে। তবে ভক্তদের জন্য এবার সেই সুযোগ এসেছে।

আগামী ১২ জুলাই সন্ধ্যা ছয়টায় যে কোনো বাংলালিংক নাম্বার থেকে ২২২৮৮ নাম্বারে কল করলেই কথা বলবেন নুসরাত ফারিয়া। এ কথা জানিয়েছেন এই চিত্রনায়িকা নিজেই। প্রিয় তারকার সঙ্গে কথা বলার এই সুযোগ করে দিচ্ছে বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া একটি ভিডিও বার্তায় বলেন, ‘বাংলালিংকের মাধ্যমে ভক্তদের সঙ্গে কথা বলার একটা দারুণ সুযোগ পেয়েছি। আগামী ১২ জুলাই ঠিক সন্ধ্যা ছয়টায় বাংলালিংক স্টারজোন সার্ভিসে আমি থাকবো আপনাদের সঙ্গে। শুধুমাত্র আপনাদের সঙ্গে আড্ডা দিতে। আমি রেডি আপনি রেডি তো?’

উপস্থাপনার মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও এখন চলচ্চিত্রের কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন নুসরাত ফারিয়া। তিনি ‘আশিকী’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। সিনেমাটি ২০১৫ সালের ঈদুল আযহায় সারা দেশে মুক্তি পায়। এরপর তিনি ‘হিরো ৪২০’ সিনেমায় কাজ করেন। সৈকত নাসির পরিচালিত এ সিনেমাটি ২০১৬ সালে মুক্তি পায়। এছাড়া ২০১৭ সালের ঈদুল ফিতরে মুক্তিপ্রাপ্ত ‘বাদশা’ সিনেমায় জিতের বিপরীতে অভিনয় করেন তিনি। সিনেমাটি ভারত-বাংলাদেশ একই সময় মুক্তি পায়।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে