আপডেট : ২৪ আগস্ট, ২০১৬ ১৯:০৪

মাহির বদলে কে হবেন ‘অগ্নি-৩’ এর নায়িকা?

অনলাইন ডেস্ক
মাহির বদলে কে হবেন ‘অগ্নি-৩’ এর নায়িকা?

ঢাকাই সিনেমার প্রথম ফ্র্যাঞ্চাইজি ‘অগ্নি’ সিনেমার তৃতীয় কিস্তির থাকছে বড় পরিবর্তন। পরিচালক তো বটেই, এমনকী কেন্দ্রীয় নারী চরিত্রেও আসতে পারে নতুন নাম- জানালেন সিনেমার প্রযোজক আব্দুল আজিজ। রোববার জাজ মাল্টিমিডিয়ার অফিশিয়াল ফেইসবুক পেইজে প্রকাশ করা হয় সিনেমাটির প্রথম ঝলক।

ঢাকাই ছবির প্রথম নায়িকা র্নিভর অ্যাকশনধর্মী সিনেমা ‘অগ্নি’র দুটো কিস্তির পরিচালক হিসেবে ছিলেন ইফতেখার চৌধুরী। তবে তৃতীয় কিস্তিতে র্নিমাতার চেয়ারে বসেছেন বাবা যাদব। ‘বাদশা’ খ্যাত ভারতীয় এই নির্মাতার অন্তর্ভুক্তির ব্যাপারে নিশ্চিত করেছেন আব্দুল আজিজ নিজেই।

তিনি বলেন, `অগ্নি-৩' পরিচালনা করবেন বাবা যাদব। আর অ্যাকশন দৃশ্যেরে পরিচালনা করবেন থাইল্যান্ডের অ্যাকশন ডিরেক্টর জাইকা।”

দারুণ ব্যবসাসফল ‘অগ্নি’ সিরিজ দিয়েই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছান চিত্রনায়িকা মাহিয়া মাহি। প্রথম দুই কিস্তিরই মূল চরিত্রে অভিনয় করেছেন তিনি। প্রথমটিতে মাহির নায়ক ছিলেন আরিফিন শুভ, দ্বিতীয়টিতে টালিগঞ্জের অভিনেতা ওম।

এবারের কিস্তিতেও কি মাহিই থাকছেন, নাকি আসছে নতুন মুখ? প্রশ্নের উত্তরে বেশ কৌশলী জবাব দিলেন আজিজ।

তিনি বলেন, “এখনো নায়িকা চূড়ান্ত হয়নি। সিনেমায় কে নায়িকা হবে তা আমি এখনই বলতে পারছি না। মাহিয়া মাহি নাকি নতুন নায়িকা তা সময়ই বলে দেবে।”

জাজ মাল্টিমিডিয়ার হাত ধরেই বিনোদন জগতে পা রাখা মাহিয়া মাহি গত বছরেই হুট করে সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনয় থেকে সরে দাঁড়াবার। জাজ মাল্টিমিডিয়াও ঘোষণা দিয়েছিল মাহিকে নিয়ে আর কোনো সিনেমায় কাজ করবে না তারা।

তবে ‘অগ্নি-২’র জন্য ঠিকই জাজের ঘরে ফিরেছিলেন মাহি। পরবর্তীতে অভিনয় করেন চলতি বছরে মুক্তি পাওয়া সিনেমা ‘অনেক দামে কেনা’তে, যার পরিবেশক ছিল জাজই।

তবে মাহির সঙ্গে জাজ-এর সম্পর্ক অবনতি হওয়ার পর বেশ কয়েকটি সিনেমার মাধ্যমে ‘জাজ-এর নায়িকা’ হিসেবে পরিচিতি পেয়ে যান নুসরাত ফারিয়া এবং ফাল্গুনী রহমান জলি। নির্মানাধীন সিনেমা ‘রক্ত’-এর মাধ্যমে এই তালিকায় নাম লিখিয়েছেন পরীমণিও।

‘অগ্নি ৩’-এর ক্ষেত্রেও কি সেরকম কিছু হবে ?

জানতে চাইলে আজিজ বলেন, “জাজ মাল্টিমিডিয়া জন্য কিছুদিন পরপরই নতুন নায়িকার সন্ধান করে, তাদের নিয়ে নতুন গল্পের নতুন সিনেমায় কাজ করা হয়। এভাবেই জলি, নুসরাত ফারিয়া ও পরীমণিকে নেয়া হয়েছে। এখন ‘অগ্নি-৩’-এর জন্যই নয়, আমার আরো কয়েকটি সিনেমার জন্য দুইজন নতুন নায়িকা প্রয়োজন।”

‘অগ্নি-৩’-এর নায়িকা কেবল নয়, নায়কও চূড়ান্ত হয়নি বলেই জানালেন আজিজ। তবে সিনেমার চিত্রনাট্যে যৌথভাবে বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ভট্টাচার্য লিখছেন- একথা নিশ্চিত করেছেন।

সিনেমার সংগীত পরিচালনা করবেন আকাশ ও স্যাভি। সবকিছু ঠিকঠাক থাকলে ২০১৭ সালের প্রথমদিকে থাইল্যান্ডে শুরু হবে সিনেমার শুটিং।

বিডিটাইমস৩৬৫ডটকম/সেন

 

 

 

উপরে