আপডেট : ২১ আগস্ট, ২০১৬ ১৩:১২

কেন চুক্তিবদ্ধ সিনেমাগুলো থেকে বাদ পড়ছেন মাহি?

অনলাইন ডেস্ক
কেন চুক্তিবদ্ধ সিনেমাগুলো  থেকে বাদ পড়ছেন মাহি?

অনেক নাটকের পর  কিছু দিন আগে বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে নতুন জীবন শুরু করেছেন অভিনেত্রী মাহিয়া মাহি। কিন্তু বিয়ের পর তার ক্যারিয়ার এখন হুমকির মুখে। তবে পারিবারিক কোন নিষেধাজ্ঞা নয়; ফিল্মপাড়ায় তাকে নিয়ে এখন অনাগ্রহ তৈরি হয়েছে। বিয়ের আগে চুক্তিবদ্ধ সিনেমাগুলোর শুটিং শুরু হয়নি। শুধু তাই নয়, ছবিগুলো থেকে তার বাদ পড়ার কথাও শোনা যাচ্ছে।

এক সপ্তাহ আগেই জানা গিয়েছিল বদিউল আলম খোকনের নতুন ছবি ‘আমার প্রতিজ্ঞা’ তে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন মাহি। কিন্তু সপ্তাহ না ঘুরতেই জানা গেল, শাকিব খানা নাকি নায়িকা হিসেবে মাহিকে চাচ্ছেন না। শাকিব খানের এই অনিচ্ছার কারণেই ছবিটি থেকে মাহিকে বাদ দেওয়ার প্রক্রিয়া চলছে বলে জানা গেছে। তবে এ ব্যপারে ছবিটির সংশ্লিষ্টরা কেউ মিডিয়ায় মুখ খুলছেন না।

এদিকে জনপ্রিয় অভিনেতা সজলের বিপরীতে ‘হারজিৎ’  নামে একটি ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু এ ছবিটির শুটিং একমাস পিছিয়েছে বলে জানা গেছে। বিভিন্ন সূত্রে জানা গেছে, মুলত ছবিটির শুটিং করার পূর্ণ প্রস্তুতি নেই প্রযোজক ও পরিচালকের। তাছাড়া মাহিকে নিয়েও নাকি ঝামেলা আছে বলে গুঞ্জন রয়েছে। অন্যদিকে মাহিকে নেয়ার কারণে প্রযোজকের অভাবে আরও একটি ছবির শুটিং বন্ধ করে দিতে বাধ্য হয়েছেন এক পরিচালক।

কিন্তু কী কারণে মাহিকে কেউ চাচ্ছেন না? অনুসন্ধানে জানা গেছে একাধিক কারণ। জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে তার বিবাদের বিষয়টি এখন ওপেন সিক্রেট। সেই সঙ্গে তার বিয়ে নিয়ে বিতর্ক। যা সাধারণ মানুষ থেকে শুরু করে মিডিয়াপাড়ার বাসিন্দারা ভালভাবে নেয়নি। বিয়েকে কেন্দ্র করে যে নাটক হলো তার শিকার হয়েছেন মাহির প্রথম স্বামী দাবি করা শাওন নামের ছেলেটি -এমনটাই মনে করছেন সবাই। এসব বিতর্কিত কর্মকাণ্ডের জন্য তার দর্শক চাহিদাও অনেক কমে গেছে।

বিভিন্ন সূত্রে আরও জানা গেছে, প্রশাসনিক উচ্চ পর্যায়ের কিছু লোকের সঙ্গে সম্পর্কের সুবাদে বিভিন্নভাবে প্রভাব খাটানোর চেষ্ঠা করেন মাহি। যেটা মিডিয়ার লোকজন স্বাভাবিকভাবে নিতে পারেননি। নিজের পকেটের পয়সা খরচ করে কেউ ঝামেলায় জড়াতে চান না। যে অভিনয়শিল্পী ঝামেলা ছাড়া কাজ করবে স্বাভাবিকভাবেই তাকে নিয়েই পরিচালক-প্রযোজকদের আগ্রহ থাকবে বেশি। তাই মাহির ক্যারিয়ার এখন দোদুল্যমান।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল
 
উপরে