আপডেট : ৩ আগস্ট, ২০১৬ ১২:০৪

প্রতিবন্ধকতা দূর করাই আমাদের কাজ: রিয়াজ

অনলাইন ডেস্ক
প্রতিবন্ধকতা দূর করাই আমাদের কাজ: রিয়াজ

রিয়াজ। মডেল ও অভিনেতা। সম্প্রতি শেষ করেছেন নতুন দুটি বিজ্ঞাপন ও একক নাটকের কাজ। এ মুহূর্তে ব্যস্ত আছেন চ্যানেল আইয়ের দুটি রিয়েলিটি অনুষ্ঠানের উপস্থাপনা ও বিচারকাজ নিয়ে। উপস্থাপনা, অভিনয় ও অন্যান্য প্রসঙ্গ নিয়ে কথা বললেন তিনি_

'লাক ভেলকি লাগ' অনুষ্ঠানটি নিয়ে প্রস্তুতি কেমন?

প্রস্তুতি চলছে। প্রথমে নিরীক্ষামূলকভাবেই অনুষ্ঠানটি শুরু করা হবে। সোহানা সাবা আর আমি উপস্থাপনা করছি। এটি আমাদের দু'জনের জন্যই একটি বড় চ্যালেঞ্জ। কারণ, অন্যান্য দেশে এ আয়োজনগুলো জনপ্রিয়তার শীর্ষে থাকে। চেষ্টা করব, এ আয়োজনের সঙ্গে সর্বোচ্চ সংখ্যক দর্শককে যুক্ত করতে।

চ্যানেল আই হিরো প্রতিযোগিতার বিচারকাজ কবে থেকে শুরু করছেন?

দেশব্যাপী বিভিন্ন জায়গায় অডিশন চলছে। এ মাস থেকে বিজয়ীদের নিয়ে প্রতিযোগিতা শুরু হতে পারে।

তাদের নানা প্রতিবন্ধকতা দূর করাই আমাদের কাজ।

নতুন কোনো নাটকে অভিনয় করছেন?

গতকাল 'প্রেমিক' শিরোনামে একটি নাটকের কাজ শেষ করলাম। জাকারিয়া সৌখিনের গল্প নিয়ে এটি নির্মাণ করেছেন পিকলু চৌধুরী। এতে আরবার নামে এক বয়স্ক ভদ্রলোকের চরিত্রে অভিনয় করেছি। প্রেমিকা চক্রের এক প্রতারক মেয়ের চক্রান্ত নিয়ে নাটকের গল্প। এটি ঈদে বাংলাভিশনে প্রচার হবে।

চলচ্চিত্র নিয়ে এ মুহূর্তে কিছু ভাবছেন?

গত ঈদে দুটি ছবি খুব ভালো ব্যবসা করেছে। এটি চলচ্চিত্রের জন্য একটি ইতিবাচক দিক। কারণ, মানুষ হলমুখী হয়েছে। তাই ছবিতে অভিনয় নিয়ে আপত্তি নেই। মানসম্মত ছবির প্রস্তাব পেলে কাজ করব।

নতুন দুটি বিজ্ঞাপনে কাজ করেছেন শুনলাম?

হ্যাঁ। একটি ইলেকট্রিক পণ্যের, অন্যটি আরএফএলের। দু'জন নির্মাতা নতুন হলেও তাদের কাজের ধরন পেশাদার। কিছুদিনের মধ্যেই বিজ্ঞাপন দুটি প্রচার শুরু হবে।

বিডিটাইমস৩৬৫ডটকম/বুলা

 

উপরে