আপডেট : ২ আগস্ট, ২০১৬ ১৬:৫৪

জেমসের ফটোশুটে মডেল হলেন রুমা

অনলাইন ডেস্ক
জেমসের ফটোশুটে মডেল হলেন রুমা

জেমসকে সবাই আমরা গায়ক হিসেবেই জানি। কিন্তু তিনি যে একজন দুর্দান্ত ফটোগ্রাফারও সে খবর কি কেউ রাখেন। হ্যা, নগরবাউল জেমস এর কথাই বলছি। তিনি অনেক আগে থেকেই ছবি তুলে বেড়ান। সে খবর পত্রিকার পাতায় ছাপা হয়েছে বেশ কয়েকবার। এবার তিনি ছবি তুললেন বর্তমান সময়ের জনপ্রিয় মডেল সৈয়দ রুমার। 

তিনচারদিন আগেই জেমস একটি নতুন ক্যামেরা কিনেছেন। নতুন কোন ক্যামেরা কিনলেই তিনি পোর্ট ফোলিও ছবি তুলে দেন মডেল রুমাকে। এর আগেও জেমস এর তোলা অনেক ভালো মানের পোর্ট ফোলিও রয়েছে রুমার সংগ্রহে। এবার রুমাকে রঙ দিয়ে এক্সপ্রিমেন্ট করেন নগরের এই বাউল। তুলে দেন আশ্চর্য রঙ্গিন সব ছবি। 

জেমসের ছবি তোলা বিষয়ে রুমা বলেন, ‘জেমস ভাই এর সঙ্গে আমার দীর্ঘদিনেরই বড়ভাই ছোটবোনের মতো সম্পর্ক রয়েছে। তিনি যখন ডিফরেন্ট টাইপের শুট করতে চান বা নতুন ক্যামেরা কিনে নিয়ে আসেন তখনই আমাকে ডাকেন। তার ডাকে আমাকে সময় বের করতেই হয়। জেমস ভাইয়ের আগের তোলাও অনেক ভালো পোর্টফোলিও ছবি রয়েছে আমার কাছে। তার ফ্রি সময়তে আমরা আড্ডা দেই একসাথে। তার মাথায় যখন নতুন কনসেপ্ট আসে তিনি ডাকেন। এবারের ছবিতে মেকআপ করেছিলো প্রিয়াংকা। জেমস ভাই একটা রঙ এক্সপ্রিমেন্ট করতে করতে শেষে অনেকগুলো রঙ এর সমন্বয়ে এই ডিফরেন্ট কালারফুল ছবি তোলা হয়।’

বিডিটাইমস৩৬৫ডটকম/বুলা

উপরে