আপডেট : ১৯ মে, ২০১৬ ১৬:৫৫

প্রথমবারের মতো জুটি বেঁধেছে তাহসান-রিচি

বিনোদন ডেস্ক
প্রথমবারের মতো জুটি বেঁধেছে তাহসান-রিচি

সঙ্গীতের ভুবনের মানুষ হলেও, সুযোগ পেলেই অভিনয় নিয়ে মেতে থাকেন তাহসান। অন্যদিকে অভিনেত্রী রিচি সোলায়মান নিয়মিত কাজ করলেও, ঈদের সময় বিশেষ কিছু করার চেষ্টা করেন। সেই ধারাবাহিকতায় এবার প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করলেন দুই ভুবনের দুই বাসিন্দা। 

১৮ মে সকাল থেকে রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে শুরু হয়েছে ঈদের বিশেষ নাটক ‘সে রাতে বৃষ্টি ছিলো’ এর চিত্রধারণের কাজ। শিহাব শাহীন-মেজবাহ উদ্দিন সুমনের রচনায় এবং শিহাব শাহীনের নির্দেশনায় এতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করছেন তাহসান ও রিচি সোলায়মান।

 নির্মাতা শিহাব শাহীন জানান ভালোবাসার গল্পে নির্মিত হচ্ছে ‘সে রাতে বৃষ্টি ছিলো’। এতে রিচি অভিনয় করছেন বৃষ্টি চরিত্রে এবং তাহসান অভিনয় করছেন রাদিদ চরিত্রে।

এদিকে অভিনেত্রী রিচি সোলায়মান বলেন, ‘তাহসান ভাই একজন গুণী শিল্পী, গুণী মানুষ। গানের পাশাপাশি তিনি ভালো অভিনয়ও জানেন। শিহাব ভাইয়ের নির্দেশনায় তাহসান ভাইয়ের সঙ্গে প্রথমবারের মতো কাজ করছি। সত্যিই অনেক ভালো লাগছে।’

এদিকে তাহসান জানান, প্রায় তিন বছর পর এবারের ঈদে শিহাব শাহিনের নির্দেশনায় দুটি কাজ করছেন। যা নিয়ে তার অন্যরকম ভালোলাগা কাজ করছে। 

উল্লেখ্য, ‘সে রাতে বৃষ্টি ছিলো’ নাটকটি আসছে ঈদে একটি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে বলে জানিয়েছেন নির্মাতা।

বিডিটাইমস৩৬৫/এএ  

উপরে