আপডেট : ১১ মে, ২০১৬ ১৬:৪৮

টানাপোড়েন চলছে অপূর্ব ও শখের

বিনোদন ডেস্ক
 টানাপোড়েন চলছে অপূর্ব ও শখের
কাঠ গোলাপের সৌরভ টেলিফিল্মের দৃশ্য

 

সম্পর্কের টানাপোড়েন চলছে জনপ্রিয় অভিনয়শিল্পী অপূর্ব ও শখের। তবে রিল লাইফের কোনা ঘটনা নয় এটি। একটি টেলিফেল্মের গল্পে এমন দৃশ্য দেখা যাবে।

আসাদুজ্জামান সোহাগের রচনা ও সাখাওয়াত মানিকের পরিচালনায় কাঠ গোলাপের সৌরভ  শিরোনামের টেলিফিল্মে এমন চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব-শখ।

টেলিফিল্মের গল্প প্রসঙ্গে পরিচালক সাখাওয়াত মানিক বলেন, ‘আদিত্যর একমাত্র স্বপ্ন বড় অভিনেতা হওয়ার। দেয়াল, বিলবোর্ড, খবরের কাগজে তার ছবি থাকবে। স্বপ্ন পূরণের জন্য প্রযোজক, পরিচালকদের পেছনে দিনের পর দিন ঘুরে বেড়ায় কিন্তু তাতে কাজ হয় না। এরই মধ্যে ভালোবাসার বাঁধনে জড়িয়ে পড়ে বন্ধুর ছোটবোন জারার সাথে। এরপর থেকেই তার ভাগ্য সুপ্রসন্ন হতে থাকে।’

তিনি আরো বলেন, ‘এরপর নাটকে কাজ করার সুযোগ পায় আদিত্য। সময়ের সঙ্গে খ্যাতির শীর্ষে পৌঁছে যায় সে। ব্যস্ততার কারণে ভালোবাসার মানুষ জারার কথা ভুলে যায় সে। মুখোমুখি হলে জারা জানতে পারে, আদিত্য আসলে সত্যিকার অর্থে জারাকে ভালোবাসেনি। জারার কাছ থেকে সে শিখেছে কিভাবে প্রেমে পড়তে হয়। ঝগড়া করে শিখেছে বিরহের সময়গুলো মানুষের অনুভূতি কেমন হয়! তারপর ঘটনা মোড় নেয় অন্য দিকে। শুরু হয় তাদের টানাপোড়েন।’

আদিত্য চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব আর জারা চরিত্রে অভিনয় করেছেন শখ। সম্প্রতি রাজধানীর বিভিন্ন লোকেশনে চিত্রধারণের কাজ সম্পন্ন হয়েছে। ১২ মে, বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টা ৫০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে টেলিফিল্মটি প্রচারিত হবে বলে জানিয়েছেন নির্মাতা।
 

উপরে