আপডেট : ৫ এপ্রিল, ২০১৬ ১৫:১৭

জ্যামাইকায় ঢালিউড অ্যাওয়ার্ড মাতালেন তারকারা

বিনোদন ডেস্ক
জ্যামাইকায় ঢালিউড অ্যাওয়ার্ড মাতালেন তারকারা

বাংলাদেশি অধ্যুষিত জ্যামাইকার ইয়র্ক কলেজ অডিটোরিয়ামে রোববার বসে ১৫তম ঢালিউড অ্যাওয়ার্ডের জমজমাট আসর। শো টাইম মিউজিক অ্যান্ড প্লে এর আয়োজন করে।

৩ এপ্রিল শনিবার জ্যামাইকার ইয়র্ক কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠান। তারকাদের মধ্যে সেখানে ছিলেন সজল, বিদ্যা সিনহা মিম, বাপ্পা মজুমদার, আশনা হাবিব ভাবনা, পার্থ বড়ুয়া, বাঁধন, সাজু খাদেম, জান্নাতুল পিয়া, চিরকুট ব্যান্ড, পড়শি, হুমায়রা হিমু, আর্শিনা পিয়া,আনিসুল রহমান মিলন সহ আরও অনেকে। তারা নাচে ও গানে মুগ্ধ করেছেন সেখানে উপস্থিত হাজার হাজার বাঙালি প্রবাসিদের। এবং অ্যাওয়ার্ডও পেয়েছেন তারকারা । ঢালিউডের ১৫তম আসরে এবার ঢাকার প্রায় ৩০জন শিল্পী অংশগ্রহণ করেছেন।

হল ভর্তি অডিটোরিয়ামে অভিনেতা সাজু খাদেম ও অভিনেত্রী বাঁধনের চমৎকার উপস্থানায় শ্রেষ্ঠ টিভি অভিনেতার অ্যাওয়ার্ড তুলে দেয়া হয় সজলের হাতে। এছাড়া জনপ্রিয় অভিনেতার অ্যাওয়ার্ড পান সাজু খাদেম। শ্রেষ্ঠ টিভি অভিনেত্রীর অ্যাওয়ার্ড পান বাঁধন। শ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনেত্রীর পুরস্কার পান মীম। শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার পান শাকিব খান। জনপ্রিয় অভিনেতার অ্যাওয়ার্ড পেলেন আনিসুর রহমান মিলন।

চলচ্চিত্রে শ্রেষ্ঠ নবাগত অভিনেত্রীর অ্যাওয়ার্ড পান পরিমনি। শ্রেষ্ঠ শিল্পীর (পুরুষ) অ্যাওয়াড পেয়েছেন বাপ্পা মজুমদার। এছাড়া বেস্ট সঙ্গীত শিল্পী (মহিলা) হিসেবে পড়শি ও বেস্ট ব্যান্ড হিসেবে চিরকুট অ্যাওয়ার্ড পান।

শিল্পীদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন শো টাইম মিউজিকের প্রেসিডেন্ট আলমগীর খান আলম, রায়হান জামান, ডা. মাসুদুর রহমান, বিলাল চৌধুরী, জাকারিয়া চৌধুরী, নূরুল আজিম, ফিরোজুল ইসলাম পাটোয়ারি প্রমুখ।

ঢালিউডের ১৫তম আসরকে সফল ও সার্থক করতে আলমগীর খান আলম ঢাকা থেকে আগত সকল শিল্পী এবং প্রবাসী বাংলাদেশিদের ধন্যবাদ জানান। এসময়ে তিনি ১৫ মে নিউইয়র্কে বাংলাদেশের লিজেন্ট দুই শিল্পী রুনা লায়লা ও সাবিনা ইয়াসমীনের শো করার ঘোষণা দেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে