আপডেট : ১৮ মার্চ, ২০১৬ ১২:০৯
নতুন বিজ্ঞাপনচিত্রে কাজ করলেন মিম

কুকিজ ছাড়া মিমের চলেই না!

অনলাইন ডেস্ক
কুকিজ ছাড়া মিমের চলেই না!

ডেকো গ্রুপের বিস্কুট ‘কুকিজ’-এর নতুন বিজ্ঞাপনচিত্রে কাজ করলেন লাক্স-চ্যানেল আই সুপারস্টার-২০০৭ বিদ্যা সিনহা সাহা মিম। বিজ্ঞাপনচিত্রটির নির্দেশনা দিয়েছেন নির্মাতা দম্পতি মেহেদী হাসিব ও পনি আবেদীন। রাজধানী তেজগাঁওয়ের কোক স্টুডিওতে বিজ্ঞাপনচিত্রটি নির্মিত হয়েছে। বিজ্ঞাপনচিত্রটিতে দেখা যাবে, মিমের চলাফেরা জীবন-যাপনে বেশ প্রভাব বিস্তার করছে কুকিজ। সব কিছুতে সব সময়ই মিমের কুকিজ ছাড়া চলছে না। তা থেকে তিনি নিজেকে সংবরণও করতে পারছেন না।
বিজ্ঞাপনচিত্রটি প্রসঙ্গে মিম বলেন, ‘হাসিব ভাইয়ের পরিচালনায় এর আগে আরেকটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছিলাম। সেটি ভীষণ জনপ্রিয় হয়েছিল। আশা করি সেটির ধারাবাহিকতায় এটিও সবার পছন্দ হবে।’
পরিচালক মেহেদী হাসিব বলেন, ‘আমরা যে পণ্যটি নিয়ে কাজ করছি, কিংবা নিরীক্ষা করছি সেটি সবার জন্য। কিন্তু এর বাইরের অভিজাত্যের ছোঁয়া রয়েছে। আর মিমকে আমরা এ পণ্যটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ করিয়েছি। কারণ এখন যারা বিজ্ঞাপনে কাজ করছে তাদের মধ্যে মিম অন্যতম জনপ্রিয় একজন।’ তিনি আরো বলেন, ‘বিজ্ঞাপনচিত্রটির সঙ্গে জিংগেল রয়েছে, যেটি জ্যাজ ঘরানার। দর্শকদের ভিন্নমাত্রার একটি ফ্লেভার দেওয়ার জন্য আমরা জ্যাজ সংযুক্ত করেছি। এর সংগীত পরিচালনা করেছেন সন্ধী।’ পরিচালক জানান, বিজ্ঞাপনচিত্রটির দুটি ভার্সন হবে। বাংলা আর ইন্ডিয়ান। ভারতের চারটি চ্যানেলে বিজ্ঞাপনচিত্রটি প্রচারের হওয়ার কথা রয়েছে। আর এক সপ্তাহের মধ্যেই আমাদের দেশের টিভি চ্যানেলগুলোতে বিজ্ঞাপনচিত্রটির প্রচার শুরু হবে।’ উল্লেখ্য, মেহেদী হাসিব নির্দেশনায় এর আগে আপন জুয়েলার্সের ডায়মন্ডের বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছিলেন মিম।

উপরে