আপডেট : ১২ জুলাই, ২০২০ ১৫:৫১

আজ আবার করোনা টেস্ট মাশরাফির

অনলাইন ডেস্ক
আজ আবার করোনা টেস্ট মাশরাফির

এখন পর্যন্ত করোনামুক্ত হতে পারেননি বাংলাদেশের সফলতম ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা। তবে তার শারীরিক পরিস্থিতি ভালোই আছে।

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এবিএম আব্দুল্লাহর তত্ত্বাবধানে বাসায় আইসোলেশনে থেকে তার চিকিৎসা চলছে। গত ২০ জুন করোনায় আক্রান্ত হন এই ‘নড়াইল এক্সপ্রেস’। এর পর গত ৫ জুলাই দ্বিতীয়বার করোনা পরীক্ষাতেও পজিটিভ ফল আসে।

আজ রোববার পুনরায় করোনা টেস্ট করাবেন মাশরাফি। তার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন। সেই সঙ্গে তাকে নিয়ে কোনো বিভ্রান্তিকর প্রতিবেদন বিশ্বাস না করতে সবাইকে অনুরোধ জানিয়েছেন।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এ তথ্য দিয়েছেন মাশরাফি। মাশরাফির আগে করোনাভাইরাসে আক্রান্ত হন তার শাশুড়ি ও শ্যালিকা। এর পর নিজেকে নিয়ে দুঃসংবাদটি দেন মাশরাফি।

পরে তার ভাই মোরসালিন মুর্তজারও করোনা পজিটিভ আসে।

এর কিছু দিন পর জানা যায়, মাশরাফির স্ত্রী সুমনা হক সুমিও করোনায় আক্রান্ত হয়েছেন।

এ বিষয়ে নিজ নির্বাচনী এলাকা নড়াইলের লোহাগড়ার এক সভায় ভিডিও কনফারেন্সে মাশরাফি বলেছিলেন– ‘আমি ও আমার স্ত্রী করোনা পজিটিভ। ১৭ দিন হলো আমাদের প্রাণভোমরা, সন্তান হুমায়রা ও সাহেল আমাদের থেকে অনেক দূরে। ওরাও ভীষণ কষ্টে আছে। আমরা ভালো নেই। আমার লড়াইয়ে আমার প্রিয়তমা স্ত্রী সারথি হয়ে আক্রান্ত হয়েছে। আল্লাহ চাইলে সংকট কেটে যাবে, আপনাদের সঙ্গে আবার মিলিত হব।’

দেশে করোনাভাইরাস সংক্রমণের পর থেকেই বেশ সক্রিয় ভূমিকা পালন করেছেন মাশরাফি। নিজের নির্বাচনী এলাকা নড়াইলের অসহায় এবং দরিদ্র মানুষের মাঝে ত্রাণ বিতরণ করে আসছেন তিনি। এ ছাড়া সারা দেশে বিভিন্নভাবে তিনি অসহায় মানুষের সাহায্যের জন্য পাশে দাঁড়িয়েছেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে