আপডেট : ২২ ফেব্রুয়ারি, ২০২০ ০৯:১৮

ভক্তদের জন্য আশরাফুলের আকর্ষণীয় ৭ অফার

অনলাইন ডেস্ক
ভক্তদের জন্য আশরাফুলের আকর্ষণীয় ৭ অফার

আইসিসির নিষেধাজ্ঞা কাটিয়ে ক্রিকেটের পাশাপাশি নিজের ব্যবসায় মন দিয়েছেন বাংলাদেশ ক্রিকেটের প্রথম তারকা মোহাম্মদ আশরাফুলক। বর্তমানে তিনি পারিবারিক ব্যবসা ‘অ্যাশ ট্যুরস এন্ড ট্রাভেলস লিমিটেড’ নামের একটি প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত।

গত তিন বছর ধরে আশরাফুলের বড় ভাই মোস্তাক আহমেদই পারিবারিক এই ব্যবসার দেখাশুনা করতেন। এখন মোহাম্মদ আশরাফুলও সেই ব্যবসায় সময় দিচ্ছেন।

এ ব্যাপারে সম্প্রতি ফেসবুকে একটি পোস্টও দিয়েছেন আশরাফুল। যেখানে সবার দোয়া চেয়ে আশরাফুল লিখেছেন, ‘আমার বড় ভাই জনাব মোস্তাক আহম্মেদ শিপন সার্বিকভাবে আমাদের সাথে থাকবেন ও সহযোগিতা করবেন।

আশা করি এতদিন যেমন করে আপনাদের দোয়া ও ভালোবাসা পেয়েছি সেটা এখনও অক্ষত থাকবে। আপনাদের সহযোগিতায় যেন আমি এই এই সেবাটি সুষ্ঠরূপে পরিচালনা করতে পারি সেই দোয়া করবেন।’আর সেই সঙ্গে প্রতিষ্ঠানের সেবা সম্পর্কেও সবাইকে অবহিত করেন আশরাফুল।

যার পুরোটা পাঠকদের জন্য তুলে ধরা হলো- ‘আমি মোহাম্মদ আশরাফুল। আপনাদের দোয়া ও ভালোবাসায় সিক্ত একজন ক্রিকেটার। সম্প্রতি আপনাদের ASH Travels & Tours নামে একটি প্রতিষ্ঠান চালু করেছি। এখানে আপনি যে সকল সেবা পাবেন:

১. অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক (বিমান ও রেল টিকিট)

২. বাস ট্যুর

৩. অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক (ট্যুর প্যাকেজ)

৪. মেডিকেল ভিসা

৫. ভিসা প্রসেসিং

৬. অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক হানিমুন প্যাকেজ

৭. প্রভৃতি

আমার বড় ভাই জনাব মোস্তাক আহম্মেদ শিপন সার্বিকভাবে আমাদের সাথে থাকবেন ও সহযোগিতা করবেন। আশা করি এতদিন যেমন করে আপনাদের দোয়া ও ভালোবাসা পেয়েছি সেটা এখনও অক্ষত থাকবে। আপনাদের সহযোগিতায় যেন আমি এই এই সেবাটি সুষ্ঠরূপে পরিচালনা করতে পারি সেই দোয়া করবেন।’

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে