আপডেট : ১৬ ফেব্রুয়ারি, ২০১৮ ১৭:০৯

এক ঘন্টার মধ্যে সব টিকেট শেষ, কালোবাজারী নয় তো?

অনলাইন ডেস্ক
এক ঘন্টার মধ্যে সব টিকেট শেষ, কালোবাজারী নয় তো?

বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দ্বিতীয় এবং শেষ টি-২০ ম্যাচটি অনুষ্ঠিত হতে যাচ্ছে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে। আগামী ১৮ ফেব্রুয়ারি বিকাল ৫টায় শুরু হবে ম্যাচটি। আর এই ম্যাচের মধ্যে দিয়ে প্রথমবারের মত সিলেটের মাটিতে খেলবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

সিলেটে বাংলাদেশ দলের এই প্রথম খেলাকে কেন্দ্র করে উল্লাসিত সিলেটের ক্রিকেটপ্রেমী দর্শকরা। কিভাবে, কোথায় পাওয়া যাবে এই ম্যাচের টিকেট তা নিয়ে সপ্তাহখানেক ধরেই চিন্তিত তারা।

সিলেট জেলা ক্রিড়া সংস্থার হলরুমে বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

দর্শকদের উদ্দেশ্যে তিনি বলেন, বাংলাদেশ ও শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দলের মধ্যকার দ্বিতীয় টি-২০ ক্রিকেট ম্যাচের টিকিট কোন বুথে বিক্রি করা হবে না। ১৬ ফেব্রুয়ারি হতে অনলাইনে সহজ ডটকম এর মাধ্যমে পাওয়া যাবে। টিকিটের মূল্য হবে গ্র্যান্ড স্ট্যান্ড ১,০০০/- (এক হাজার) টাকা, ক্লাব হাউস ৩০০/- (তিনশত) টাকা, ইস্টার্ণ গ্যালারী ১০০/- (একশত) টাকা, গ্রীণ গ্যালারী ১৫০/- (একশত পঞ্চাশ) টাকা ও ওয়েষ্টার্ন গ্যালারী ১৫০/- (একশত পঞ্চাশ) টাকা।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের বর্তমান দর্শকধারণ ক্ষমতা প্রায় আঠারো হাজার হলেও অনলাইনে সতের হাজারের মত টিকেট বিক্রি করা হবে।

কিন্তু, ১৬ ফেব্রুয়ারি রাত ১২টা থেকে ১টা অর্থাৎ এক ঘণ্টার মধ্যেই বাংলাদেশ ও শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দলের মধ্যকার দ্বিতীয় টি-২০ ক্রিকেট ম্যাচের এ সতের হাজার টিকেট বিক্রি হয়ে গেছে। রাত ১টার দিকে নির্ধারিত ওয়েবসাইট লিঙ্ক www.shohoz.com/events/tri-nations-odi-series-2018/book-now/2018-02-18 টিতে ঢুকে দেখা যায় গ্র্যান্ড স্ট্যান্ড, ক্লাব হাউস, ইস্টার্ণ গ্যালারী, গ্রীণ গ্যালারী কিংবা ওয়েষ্টার্ন গ্যালারী কোনটিরই একটি টিকেটও নেই। 

টিকেট কিনতে এই ওয়েবসাইটে ঢুকে অনেকেই এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। কেউ কেউ সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে টিকেট না পেয়ে নানা মন্তব্যও করছেন। অনেকে এই অস্বাভাবিক টিকেট বিক্রির মাঝে কালোবাজারীর চক্রান্ত দেখছেন।

এদিকে, এই ম্যাচের টিকেট অনলাইনে কেনা ছাড়া আর কোন সুযোগ না থাকায় খেলা দেখা নিয়েই এখন চিন্তায় আছেন সিলেট ক্রিকেটপ্রেমী দর্শকরা।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে