আপডেট : ২ নভেম্বর, ২০১৬ ১৪:৫২

এবার খুলনার টাইগার মিরাজ

বিডিটাইমস ডেস্ক
এবার খুলনার টাইগার মিরাজ

খুলনার জেলা প্রশাসক নাজমুল আহসান বিশ্ব রেকর্ডধারী কৃতি খেলোয়াড় মেহেদী হাসান মিরাজকে খুলনা টাইগার বলে আখ্যায়িত করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি বলেন, এবার খুলনা টাইগার আবিষ্কার।

ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের টেস্ট সিরিজ শেষ হওয়ার পর যাকে নিয়ে এখন সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে আলোচনা চলছে, তিনি হলেন খুলনার কৃতি ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ।

জেলা প্রশাসক তার অভিমত ব্যক্ত করে বলেন, মাত্র ১৯ বছর বয়স তার, কিন্তু এই বয়সেই জাতীয় দলের হয়ে অভিষেক সিরিজে দুটি টেস্ট খেলে ১৯টি উইকেট শিকার করে রেকর্ড সৃষ্টি করেছেন। চট্টগ্রামে টেস্ট জীবনের প্রথম ইনিংসে ছয়টি উইকেটসহ ৭টি উইকেট। এরপর মিরপুরে দ্বিতীয় টেস্টে মিরাজ নিয়েছেন ১২টি উইকেট।

তিনি বলেন, জেলা প্রশাসক হিসেবে খুলনায় কাজ করার আগে সাতক্ষীরায় দু`বছর এক মাস (২৫ ডিসেম্বর/১৩ থেকে ২৬ জানুয়ারি/১৬) কাজ করেছি। অনুভূতিটা একটু ভিন্ন এজন্য যে, সেই সময়কালে জাতীয় ক্রিকেট দলে সুযোগ পেয়ে অভিষেক ম্যাচেই আলো ছড়িয়েছিলেন সাতক্ষীরার দুই টাইগার সৌম্য ও মুস্তাফিজ। আর এবার খুলনার টাইগার মিরাজ অভিষেক টেস্টে জানিয়ে দিলো বাংলাদেশ একদিন বিশ্ব জয় করবে।

মঙ্গলবার সন্ধ্যায় জেলা প্রশাসন উদীয়মান এই ক্রিকেটারকে সংবর্ধনা প্রদান করে। মিরাজের জন্য অনেক অনেক শুভ কামনা রইলো।

জেডএম

উপরে