আপডেট : ১ জুলাই, ২০১৬ ১৯:৩২

শচিন কন্যার সাথে কোহলির প্রেম!

অনলাইন ডেস্ক
শচিন কন্যার সাথে কোহলির প্রেম!

সারা টেন্ডুলকার, ভারতীয় ক্রিকেট কিংবদন্তি শচিন টেন্ডুলকারের একমাত্র মেয়ে। বাবা তারকা ক্রিকেটার হবার সুবাদে চলে এসেছিলেন যথেষ্ট লাইমলাইটে। এবার শোনা গেলো, কোহলির প্রেমে মজেছেন শচিন কন্যা।

ছোটবেলা থেকেই তাই লাইম লাইটের ঝলকানির মধ্যেই বড় হয়ে ওঠা শচিন টেন্ডুলকার ও অঞ্জলি টেন্ডুলকারের একমাত্র মেয়ে সারা এখন সপ্তদশী। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে থেকে শুরু করে গ্ল্যামার ওয়ার্ল্ড সবক্ষেত্রেই যথেষ্ট সক্রিয় শচিন কন্যা। বলা যায়, দেশের জনপ্রিয় উঠতি তারকাদের মধ্যে অন্যতম।

ভারতে শচিন কন্যার জনপ্রিয়তা এতটাই বেশি যে, ইতোমধ্যেই ফেসবুকে নিজের ফ্যানক্লাব তৈরি হয়েছে সারার। কিন্তু সবকিছু ছাপিয়ে গেছে কোহলির সাথে সারার প্রেমের খবরে। তবে ভারতীয় তারকা ক্রিকেটার বিরাট কোহলি নয়, টিভি অভিনেতা হিমাংশু কোহলির সাথেই নাকি মন দেওয়া নেওয়া সেরে ফেলেছেন শচিন কন্যা। চুটিয়ে না কি প্রেমও করছেন তারা।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, কোহলির প্রেমে হাবুডুবু খাচ্ছেন সারা। শুধু তাই নয়, তাদের দু’জনের ঘনিষ্ঠতাও না কি বেশ বেড়েছে! এর আগেও অবশ্য প্রেম সংক্রান্ত নানা রকম গুঞ্জন শোনা যায় শচিন কন্যার নামে। তবে এই সম্পর্কের কথা অবশ্য কখনোই স্বীকার করেননি তাদের কেউই।

জানিয়ে রাখা ভালো, ১৯৯৭ সালে জন্ম হয় সারার। মাধ্যমিক শেষ করেছেন মুম্বাইয়ের ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুল থেকে। এখন অপেক্ষা উচ্চশিক্ষার। তবে খুব শীঘ্রই না কি বলিউডে অভিষেক হতে যাচ্ছে সারার। এর আগে অবশ্য আমির খানের ‘দিল্লি বেলি’ মুভিতে অঞ্জলি আর সারাকে দেখা গিয়েছিল। তখন গুঞ্জন উঠেছিল, শহীদ কাপুরের বিপরীতে হয়তো প্রথম বড় পর্দায় দেখা যাবে সারাকে।

উপরে