আপডেট : ২১ মে, ২০১৬ ১৯:৪১

গেইলের পুরুষাঙ্গ তুলতে লাগবে দুই হাত!

স্পোর্টস ডেস্ক
গেইলের পুরুষাঙ্গ তুলতে লাগবে দুই হাত!

অশোভন মন্তব্যের জন্য আবারো চরম সমালোচনার মুখে ক্রিস গেইল। তবে এ জ্যামাইকান এবার শালীনতার শেষ সীমাও ছাড়িয়ে গেছেন। গত জানুয়ারিতে অস্ট্রেলিয়ার ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ঘরোয়া টি-টোয়েন্টি আসর বিগ ব্যাশের ম্যাচ চলার সময় চ্যানেল টেন-এর মহিলা সাংবাদিকে মেল ম্যাকলফলিনকে ‘লাইভ’ সাক্ষাৎকার দেওয়ার সময় অভিসারে যাওয়ার প্রস্তাবই দিয়ে বসেছিলেন ওয়েস্ট ইন্ডিজের এ বিধ্বংসী ব্যাটসম্যান।

এই অপরাধে তাঁর দল মেলবোর্ন রেনেগেডস ১০ হাজার ডলারও জরিমানা করেছিল তাঁকে। কিন্তু এসব জরিমানা-টানায় আসলে গেইলকে বদলানো যায়নি। তিনি আছেন আগের মতোই, যিনি কিনা মহিলা সামনে পেলেই অশ্লীল বাক্যালাপ শুরু করে দেন, দিয়েছিলেন ‘টাইমস ম্যাগাজিন’-এর মহিলা রিপোর্টার শারলোট এডওয়ার্ডসকে সামনে পেয়েও।

শনিবার প্রকাশিত তাঁর নেওয়া সেই সাক্ষাৎকারে এডওয়ার্ডস এর সবই তুলে ধরেছেন। এর মধ্যে সবচেয়ে অশালীন ব্যাপারটি হল গেইল নাকি বলেছেন, তাঁর পুরুষাঙ্গ এতই বড় যে সেটি তুলতে এডওয়ার্ডসের দুটো হাতই লাগবে! সম্প্রতি কন্যা সন্তানের বাবা হওয়া গেইল নিজের মেয়ের নাম রেখেছেন ‘ব্লাশ’। যা বিগ ব্যাশের সময়কার সেই বিতর্কিত ঘটনাই মনে করিয়ে দেয়। চ্যানেল টেন-এর রিপোর্টার ম্যাকলফলিন তাঁর গেইলের মুখ থেকে অভিসারে যাওয়ার প্রস্তাব পেয়ে লজ্জাবনত হয়েছিলেন। যা দেখে গেইল বলে বসেন, ‘ডোন্ট ব্লাশ বেবি’ অর্থাৎ ‘লজ্জায় লাল হয়ো না সোনা’!

এবার নিজের মেয়ের নামই ‘ব্লাশ’ রাখা গেইল সাক্ষাৎকারের এক পর্যায়ে এডওয়ার্ডসকে নাকি বলেছেন তাঁর পুরুষাঙ্গ ‘অনেক, অনেক বড়...বিশ্বের সবচেয়ে বড় পুরুষাঙ্গ।’ এটি বলার পরপরই আবার গেইল ওই নারী রিপোর্টারকে জিজ্ঞেস করেছিলেন, ‘তোমার কি ধারণা যে তুমি এটা তুলতে পারবে? আসলে এটা তুলতে তোমার দুটো হাতই লাগবে।’

উপরে