আপডেট : ২৮ নভেম্বর, ২০১৫ ১৮:৪৭

১৩২ রানে সাজঘরে সিলেট

অনলাইন ডেস্ক
 ১৩২ রানে সাজঘরে সিলেট
ফাইল ফটো

এবারের বিপিএলে ব্যক্তিগত সর্বোচ্চ রানের ইনিংস খেললেন ঢাকা ডিনামাইটস অধিনায়ক কুমার সাঙ্গাকারা। রানের খাতায় যোগ করলেন ৭৫ রান। সাঙ্গাকারা ভরসায় ৬ উইকেটে ১৬৬ রান পেলো ঢাকা। ঢাকার মাঠে এখন পর্যন্ত সবকটি ম্যাচে হেরে পয়েন্টের তলানিতে নেমে গেলো সিলেট। 

এদিন টসে জিতে ব্যাটিংয়ে নামেন ঢাকা ডিনামাইটস। কুমার সাঙ্গাকারার ৭৫ রানের অনবদ্য ইনিংসে ভর করে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৬ রান করে ঢাকা। ৫৬ বলে সাজানো সাঙ্গাকারার ইনিংসে ছিল ৯টি চার ও একটি ছয়ের মার। ওপেনার সৈকত আলী (০)। সাদমান (১৫), নাসির (৩৩)। সিলেটের হয়ে দুটি উইকেট তুলে নেন মোহাম্মদ শহীদ। এছাড়া একটি করে উইকেট নেন ফিদেল অ্যাওয়ার্ডস, দিলশান মুনাবেরা এবং নাসুম আহমেদ।

জবাবে ব্যাট করতে নেমে ১৯.৫ ওভারে ১৩২ রানে অল আউট হয় সিলেট। সিলেটের হয়ে সর্বোচ্চ ৩৫ রান করেন নুরুল হাসান। অধিনায়ক মুশফিকুর রহিম করেন ২৩ রান। ১ উইকেটে ৪৪ রান ছিল সিলেটের। কব (১৫) তার বলের লাইন মিস করে বোল্ড। মুমিনুল হক (১২)। আর রবি বোপারা (৫) অধিনায়ক মুশফিকুর রহিমের (২৩)।

ঢাকার হয়ে তিন ওভারে তিন উইকেট নেন বাঁ হাতি স্পিনার মোশাররফ হোসেন। সুপারম্যান মুস্তাফিজ নিয়েছেন দুই উইকেট। আবুল হাসানকে তুলে মারতে গিয়ে সাজঘরে ফেরেন দিলশান মুনাবিরা (১৬)। শেষ ৫ উইকেটের চারটি দুটি করে ভাগ করে নিয়েছেন মুস্তাফিজ ও ইয়াসির শাহ। ১ উইকেট ফরহাদ রেজার।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম/

 

উপরে