আপডেট : ৬ মে, ২০১৯ ১১:৪৬

স্বামী-স্ত্রীর পরিচয়ে হোটেলে, অতঃপর...

অনলাইন ডেস্ক
স্বামী-স্ত্রীর পরিচয়ে হোটেলে, অতঃপর...

মাদারীপু‌রের শিবচরে আবা‌সিক হো‌টেল থে‌কে ইন্নি আক্তার (১৪) না‌মে নবম শ্রেণির এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে এবং এই ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে। রোববার রাতে উৎসব নামে একটি আবাসিক হোটেল থেকে ইন্নি আক্তারের মরদেহ উদ্ধার করে মাদারীপুর পুলিশ।

পুলিশ জানায়, শিবচরে উৎসব চাইনিজ রেস্টুরেন্ট এ্যান্ড আবাসিক হোটেলের তৃতীয় তলার একটি কক্ষ সকালে স্বামী- স্ত্রী পরিচয় ভাড়া নিয়েছিল দুইজন। এরপর রাতে ঐ হোটেলের একই কক্ষ থেকে ইন্নি নামে ঐ ছাত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

হোটেলের সিসিটিভির ফুটেজ দেখে রুবেল (১৫) নামে একজনকে কাঠালবাড়ী থেকে আটক করা হয়। এছাড়াও হোটেলের ম্যানেজার ও বয়কে আটক করেছে পুলিশ।

ইন্নি আক্তার শিবচর পৌর শহরে একটি ভাড়া বাসায় থাকতো। সে শরীয়াতপুর জেলার পশ্চিম নাওডোবা ইউনিয়নের বানিয়ারচর গ্রামের মৃত ইলিয়াস মৃধার মেয়ে। শিবচরে পৌর শহরে ভাড়া থাকে। অন্যদিকে আটককৃত রুবেল খান কাঠালবাড়ী ইউনিয়ের মৃত দোতা খানের ছেলে।

শিবচরের পুলিশ সুপার( সার্কেল) আবির মাহামুদ জানান, প্রাথমিক ধারনা করা হচ্ছে মেয়েটিকে ধর্ষণ শেষে গলা টিপে হত্যা করা হয়েছে।

এ ব্যাপারে সিসিটিভির ফুটেজে দেখে চেহারা সনাক্ত করে রুবেল নামে একজনসহ আরও দুইজনকে আটক করেছি এবং আমরা প্রাথমিক সরুতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে