আপডেট : ২১ জানুয়ারী, ২০১৭ ১৫:৪২

আ’লীগের ৫ নেতার আপ্যায়নে ১০০ কেজি মাছ!

অনলাইন ডেস্ক
আ’লীগের ৫ নেতার আপ্যায়নে ১০০ কেজি মাছ!

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের আয়োজনে পাঁচ কেন্দ্রীয় নেতার আপ্যায়নের জন্য ১০০ কেজি মাছ কেনা হয়েছে জানিয়ে ফেসবুকে পোস্ট দেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু।

২১ জানুয়ারি জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা উপলক্ষে কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, কেন্দ্রীয় কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নবী লাইলী, কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত নন্দী রায় ও কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ হারুন লক্ষ্মীপুর যাওয়ার কথা।

তবে ফেসবুকের এই পোস্ট নিয়ে স্থানীয় নেতাকর্মীদের মধ্যে সমালোচনা তৈরি হলে শনিবার (২১ জানুয়ারি) গোলাম ফারুক পিংকু তা ডিলিট করে দেন।

শুক্রবার (২০ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে গোলাম ফারুক পিংকু তার ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টে ছবিসহ জানান, কেন্দ্রীয় নেতাদের জন্য দেশি ৪৫ কেজি রুই মাছ, দেশি কাতল মাছ ২৯ কেজি, দেশী কৈ মাছ ও পাবদা মাছসহ মোটি ১০০ কেজি মাছ কিনেছেন। ফেসবুকে তার এই স্ট্যাটাস ও ছবি  ভাইরাল হয়ে যায়।

এ নিয়ে জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা (নাম প্রকাশে অনিচ্ছুক) তাদের প্রতিক্রিয়ায় বলেন, ‘কেন্দ্রীয় নেতারা আসবেন, তাদের আপ্যায়ন করা হবে এটাই স্বাভাবিক। জেলা আওয়ামী লীগের সভাপতি যদি পাঁচ জনের জন্য ১০০ কেজি মাছ কিনে তা আবার নিজের ছবি সহ ফেসবুকে দেন তাহলে দলের ভাবমূর্তি নষ্ট ছাড়া আর কিছু না।’

এ বিষয়ে গোলাম ফারুক পিংকুর সঙ্গে যোগাযোগের চেষ্টা করে একাধিক বার তার মোবাইলে ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে