আপডেট : ১৭ অক্টোবর, ২০১৬ ২০:০৫

ঝিনাইদহে পানিতে ডুবে একই পরিবারের তিন শিশুর মর্মান্তিক মৃত্যু

ঝিনাইদহ প্রতিনিধি
ঝিনাইদহে পানিতে ডুবে একই পরিবারের তিন শিশুর মর্মান্তিক মৃত্যু

ঝিনাইদহের কোটচাঁদপুরে পানিতে ডুবে তিন শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এরা হলো রিয়া খাতুন (১০), তার ছোট বোন নীরব খাতুন রিমা (৮) এবং তাদের চাচাতো ভাই মুরাদ (১৩)।

সোমবার সকার সাড়ে ১০টা থেকে ১১টার মধ্যে উপজেলার মামুনশিয়া গ্রামের মাঠপাড়ায় এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। রিয়া ও রিমা মামুনশিয়া গ্রামের জয়নাল আবেদিনের মেয়ে এবং মুরাদ তারই ভাই ননি মিয়ার ছেলে।

খবর পেয়ে কোটচাঁদপুর সার্কেল এএসপি আলী আজম খান ও থানার ওসি আহমেদ কবীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কোটচাঁদপুর থানার ওসি আহমেদ কবির বলেন, সকালে স্কুলে যাওয়ার আগে বাড়ির পাশে পুকুরে তিন ভাই-বোন গোসল করতে নামে। পুকুরে থাকা কলাগাছের তৈরি ভেলা নিয়ে তারা খেলা করছিল। খেলতে খেলতে ভেলা উল্টে তারা পানিতে ডুবে যায়।

এদিকে তাদের বাড়িতে ফিরতে দেরি হওয়ার পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ের পুকুর থেকে দেহ উদ্ধার হয়। কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে চিকিৎসকরা জানান, তাদের আগেই মৃত্যু হয়েছে।

মামুনশিয়া গ্রামের রহিম মাস্টার জানান, মৃত তিন শিশুই মামুনশিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ ও তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।

স্কুলে যাওয়ার উদ্দেশে তিন ভাই বোন গোসল করতে পুকুরে গিয়েছিলো। তাদের করুণ মৃত্যুতে সহপাঠীসহ গ্রামবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। তিন শিক্ষার্থীর অকাল মৃত্যুতে স্কুলটি ছুটি ঘোষণা করা হয়েছে বলে জানান এই শিক্ষক।

বিডিটাইমস৩৬৫ডটকম/আরকে

উপরে