আপডেট : ৬ সেপ্টেম্বর, ২০১৭ ২০:৫৫

নরসিংদীর রায়পুরায় বিদ্যুৎস্পৃষ্টে ৬ জনের মর্মান্তিক মৃত্যু

অনলাইন ডেস্ক
নরসিংদীর রায়পুরায় বিদ্যুৎস্পৃষ্টে ৬ জনের মর্মান্তিক মৃত্যু

নরসিংদীর রায়পুরা উপজেলায় একটি ফিলিং স্টেশনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৬ শ্রমিকের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও একজন। বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার গোকুলনগর ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবস্থিত লাল মিয়া ফিলিং স্টেশনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- একই উপজেলার রামনগর গ্রামের শাহাজাহান মিয়ার ছেলে জাকারিয়া মিয়া (২৫), ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের ওবায়দুল্লাহ ছেলে বরকত হোসেন (১৮), দুদ মিয়ার ছেলে আবুল ফজল (৩০), হালিম মিয়া (৫০), কিশোরগঞ্জের ভৈরব উপজেলার কমলপুর মধ্যপাড়া গ্রামের টিটু মিয়ার ছেলে আওয়াল মিয়া (২০) ও একই এলাকার নুরুল ইসলামের ছেলে কাউছার (৩০)।
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, লাল মিয়া ফিলিং স্টেশনে জেএসি গাড়ির সার্ভিস সেন্টার স্থানান্তরের কাজ চলছিল। সেখানে অবকাঠামো নির্মাণের সময় একটি চার চাকার লোহার ট্রলি ৬ জন শ্রমিক মিলে ধাক্কাধাক্কি করে এপাশ থেকে ওপাশে নিচ্ছিল। এরই মধ্যে উপর দিয়ে বয়ে যাওয়া পল্লীবিদ্যুতের সঞ্চালন লাইনে লেগে গেলে মুহুর্তের মধ্যেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৫ জন শ্রমিকের শরীর ঝলসে গিয়ে ঘটনাস্থলেই মারা যান। এ সময় অপর আহত ফজল কিশোরগঞ্জের ভৈরবে একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।
খবর পেয়ে রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ, থানার ওসি দেলোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

উপরে