আপডেট : ২৫ নভেম্বর, ২০১৬ ১৩:০৭

শ্বশুরের লালসার শিকার পুত্রবধু

অনলাইন ডেস্ক
শ্বশুরের লালসার শিকার পুত্রবধু

রাজশাহীর বাঘায় শশুরের লালসার শিকার হয়ে থানায় মামলা দায়ের করেছেন এক পুত্রবধু। স্বামী ও শাশুড়ির অনুপস্থিতিতে বুধবার (২৩ নভেম্বর) রাতে উপজেলার পন্ডিতপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। লম্পট শুশুর এ ঘটনার পর আত্মগোপন করেছেন।

বৃহস্পতিবার বিকেলে বাঘা থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পন্ডিতপাড়া গ্রামের সেরাজ আলীর ছেলে শহিদুল ইসলাম বুধবার রাতে তার স্ত্রী এবং পুত্র আরিফুল ইসলাম বাড়িতে না থাকার সুবাদে রাত ১০ টার সময় পুত্রবধুর ঘরে প্রবেশ করে তাকে জোর পুর্বক ধর্ষণ করেন।

এ ঘটনায় তার ছেলের বৌ চিৎকার শুরু করলে পার্শ্ববর্তী লোকজন ঘটনাস্থলে এগিয়ে আসে। উপস্থিত -এরশাদ আলী, শাহিন এবং শরিফুল সহ অনেকের সামনে ওই শশুর অনুতপ্ত হয় এবং বাড়ি থেকে সেই রাতেই অন্যত্র পালিয়ে যায়।

এ দিকে অভিযোগ দায়েরের পর গৃহবধুর স্বামী আরিফুল ইসলাম থানা পুলিশের কাছে জানিয়েছেন,তার বাবা ভুল করেছেন। তিনি এ বিষয়ে মামলা করবেন না। তবে গৃহবধু ও তার বাবা নজরুল ইসলাম এই অন্যায়ের জন্য লম্পট শশুরের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) আলী মাহামুদ জানান, অভিযোগ পেয়েছি। বাদিকে মেডিকেল করার পর তার বাবার কাছে হস্তান্তর করা হবে এবং এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে