আপডেট : ৩ সেপ্টেম্বর, ২০১৬ ১০:০৭

পঞ্চগড়ে ট্রাকচাপায় প্রাণ গেল মা ও দুই সন্তানের

অনলাইন ডেস্ক
পঞ্চগড়ে ট্রাকচাপায় প্রাণ গেল মা ও দুই সন্তানের

পঞ্চগড় সদর উপজেলার চার মাইল এলাকায় শুক্রবার বিকেলে ট্রাক চাপায় একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো তিন জন।

শুক্রবার বিকেল ৫টার দিকে পঞ্চগড়-বাংলাবান্ধা জাতিয় মহাসড়কের জগদল-চারমাইল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলা সাতমেড়া ইউনিয়নের নুনিয়া পাড়া গ্রামের আব্দুল গফুরের স্ত্রী আনজুয়ারা বেগম (৪৫), তার মেয়ে শারমিন বেগম (১৫) এবং ছেলে আহাদ আলী (১২)। নিহত শারমিন সদর উপজেলার প্রধানপাড়া দারুল ফালাহ দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণীর এবং আহাদ একই মাদ্রাসার ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী ছিলো।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার বিকেলে পঞ্চগড় সদর ইউনিয়নের চারমাইল এলাকায় এক আত্মীয়র বাড়িতে বিয়ের দাওয়াত খেয়ে ওই পরিবারের সদস্যরা একটি ব্যাটারি চালিত অটোরিকশা করে বাড়ি ফিরছিলেন। এ সময় তেঁতুলিয়া থেকে ছেড়ে আসা একটি পাথরবোঝাই ট্রাক সামনে থেকে অটো রিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আনজুয়ারা বেগম, তার মেয়ে শারমিন বেগম এবং ছেলে আহাদ আলী মারা যায়।

এ সময় ফায়ার সার্ভিসের সদস্যরা গুরুতর আহত অবস্থায় অটোরিকশা চালক রশিদুল ইসলাম (২৮), বাবলি (১৫) এবং তামিম (৩) কে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। পুলিশ ট্রাকটিকে জব্দ করলেও চালক পালিয়ে যায়।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল
উপরে