আপডেট : ১১ জুন, ২০১৬ ১২:২৫

কবরস্থান দখল নিয়ে মারামারি; অস্ত্রসহ ছাত্রলীগ কর্মী আটক

অনলাইন ডেস্ক
কবরস্থান দখল নিয়ে মারামারি; অস্ত্রসহ ছাত্রলীগ কর্মী আটক

কবরস্থানের জায়গা দখল নিয়ে মারামারির পর বুলেট-কিরিচসহ মো. সরওয়ার নামে এক ছাত্রলীগ ক্যাডারকে আটক করেছে চট্টগ্রাম নগরীর হালিশহর থানা পুলিশ। শুক্রবার (১০ জুন) গভীর রাত ২টার দিকে তাকে নগরীর হালিশহর আবাসিক এলাকার জে-ব্লকে গৃহায়ণ কর্তৃপক্ষের নির্মাণাধীন একটি আবাসিক ভবন থেকে আটক করা হয়েছে।

হালিশহর থানার ওসি প্রণব কুমার চৌধুরী জানান, শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে কবরস্থানের একটি বিরোধপূর্ণ জায়গা নিয়ে হালিশহরের শেখ রাসেল ক্লাবের যুবকদের সঙ্গে মইন্যাপাড়ার ছাত্রলীগের নেতাকর্মীদের মারামারি হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে উভয়পক্ষ সরে যায়।  পুলিশ এসময় ধাওয়া দিয়ে সরওয়ারকে আটক করে। পরে সরওয়ারের স্বীকারোক্তিমত গৃহায়ণ কর্তৃপক্ষের নির্মাণাধীন আবাসিক ভবনের ষষ্ঠ তলা থেকে ১৩টি কিরিচ উদ্ধার করা হয়। এছাড়া তিনটি বুলেট ও একটি হকিস্টিকও উদ্ধার করা হয়েছে। 

ওসি বলেন, শেখ রাসেল ক্লাবের নাম ভাঙ্গিয়ে সন্ত্রাসীরা গৃহায়ণ কর্তৃপক্ষের ভবনটিকে তাদের সন্ত্রাসের আখড়া হিসেবে ব্যবহার করে আসছিল। মারামারির জন্য ওই ভবনে কিরিচ, বুলেট, হকিস্টিক মজুদ করা হয়েছিল বলে সরওয়ার জানিয়েছে। এ ঘটনায় অস্ত্র আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে ওসি জানিয়েছেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে