আপডেট : ২৯ মে, ২০১৬ ২১:৩৬

ডেমু ট্রেনের ধাক্কায় ১০০ মিটার দূরে গিয়ে পড়লো পণ্যবাহী টেম্পু!

অনলাইন ডেস্ক
ডেমু ট্রেনের ধাক্কায় ১০০ মিটার দূরে গিয়ে পড়লো পণ্যবাহী টেম্পু!

ঘড়ির কাটা তখনও সাড়ে তিনটার ঘরে পৌঁছায়নি। হাটহাজারীর বড়দীঘী পাড় এলাকায় একটি পণ্যবাহী টেম্পু তখন রেল লাইনের উপর। রেল লাইন তখনও অতিক্রম করতে পারেনি টেম্পুটি। এরই মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) থেকে শহর অভিমুখে আসা ডেমু ট্রেনটি এসে ধাক্কা দেয় পণ্যবাহী টেম্পুটিকে। এতে  ১০০ মিটার দূরে গিয়ে পড়ে টেম্পুটি। এই ঘটনায় দুইজন আহত হওয়ার খবর পাওয়া গেলেও নিহতের কোনো খবর পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে ষোলশহর রেলওয়ে স্টেশনের মাস্টার সাহাব উদ্দিন জানান, নগরমুখী ডেমু ট্রেনটির সঙ্গে একটি টেম্পু ধাক্কা লাগার খবর শুনেছি। তবে ডেমুটি নগরীর উদ্দেশে ফিরলে পুরো বিষয়টি জানা যাবে।

প্রত্যক্ষদর্শী চবির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী সাইফুল ইসলাম জানান, বিকেল তিনটায় বিশ্ববিদ্যালয় স্টেশন থেকে নগরীরর উদ্দেশে ছেড়ে আসা ডেমু ট্রেনটি বড় দিঘীর পাড় রেলক্রসিংয়ে দাঁড়িয়ে থাকা একটি টেম্পুকে সজোরে ধাক্কা দিয়ে প্রায় ১০০ মিটার সামনে নিয়ে যায়।

সাইফুল জানান, টেনে নিয়ে যাওয়ার সময় টেম্পুর একজন যাত্রী পাশের জমিতে লাফ দেন। তবে চালকসহ দুজনই আহত হয়েছেন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়।

উপরে