আপডেট : ১৯ জুলাই, ২০১৬ ০৯:৫৭

জঙ্গিবাদ নিয়ে সংবাদ সম্মেলন করবে এফবিসিসিআই

অনলাইন ডেস্ক
জঙ্গিবাদ নিয়ে সংবাদ সম্মেলন করবে এফবিসিসিআই

ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই) শীঘ্রই রাজধানীতে সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী সম্মেলন করবে। ১৮ জুলাই সোমবার বঙ্গভবনে রাষ্ট্রপতি আব্দুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে এ কথা জানান সংগঠনের সভাপতি আব্দুল মাতলুব আহমাদ। এসময় কিশোরগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির একটি প্রতিনিধি দল তার সঙ্গে ছিল। বৈঠক শেষে রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদিন সাংবাদিকদের এসব কথা জানান।

এফবিসিসিআই’র সভাপতি রাষ্ট্রপতিকে বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী সম্মেলন করার পরিকল্পনা রযেছে। খুব শিগগিরই রাজধানীতে ব্যবসায়ীদের এ সম্মেলন করা হবে। সারাদেশের সব চেম্বার ও ব্যবসায়ীরা এই সম্মেলনে যোগ দেবেন।

বৈঠকে আব্দুল মাতলুব আহমাদ এফবিসিসিআই’র কার্যক্রম এবং দেশে বাণিজ্য ও বিনিয়োগের উন্নয়নের জন্য ফেডারেশন গৃহীত বিভিন্ন পদক্ষেপ সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন।

এসময় রাষ্ট্রপতি বলেন, দেশের আর্থ-সামাজিক উন্নয়নে বেসরকারি সেক্টরের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। তিনি দেশে কর্মসংস্থান সৃষ্টির জন্য ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানান। রাষ্ট্রপতি কিশোরগঞ্জ জেলায় কালিয়াচাপড়া মিল এলাকায় শিল্প নির্মাণে এফবিসিসিআই সভাপতির প্রতি আহবান জানান। বৈঠকে রাষ্ট্রপতির সংশ্লিষ্ট সচিবরা এসময় উপস্থিত ছিলেন।

উপরে