আপডেট : ২১ জুলাই, ২০২০ ১৯:৫৪

এসে গেছে দ্বিতীয় সানি লিওন, খোলামেলা ছবি দিয়ে রাতারাতি মিলিয়ন ফলোয়ার!

অনলাইন ডেস্ক
এসে গেছে দ্বিতীয় সানি লিওন, খোলামেলা ছবি দিয়ে রাতারাতি মিলিয়ন ফলোয়ার!

বলিউড অভিনেত্রী সোনালি রাউত রীতিমতো ‘ইন্টারনেট সেনসেশন’ বনে গিয়েছেন। অনেকে তার সঙ্গে সানি লিওনকে মিলিয়ে ফেলছেন। যা নিয়ে তার বিন্দুমাত্র মাথাব্যথা নেই! উল্টো আলোচনায় থাকতে একের পর এক খোলামেলা ছবি প্রকাশ করছেন।

নিত‍্যনতুন বোল্ড ফটোশুট দিয়ে অনুরাগীদের মাথা ঘুরিয়ে দিচ্ছেন সোনালি। এর আগে টপলেস ছবি শেয়ার করে রাতারাতি লাইমলাইট নিজের দিকে টেনে নিয়েছিলেন তিনি।

এবার ফের নতুন ফটোশুট শেয়ার করে নেটদুনিয়ায় কার্যত আগুন লাগাচ্ছেন সোনালি। সোশ‍্যাল মিডিয়ায় তিনি ছবি শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে যায়। অনুরাগীরা মুখিয়ে থাকেন সোনালির নতুন ছবির জন‍্য।

সোশ‍্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকতে দেখা যায় সোনালিকে। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ‍্যা ১০ লক্ষেরও বেশি। উত্তরোত্ত‍র জনপ্রিয়তা বেড়েই চলেছে এই অভিনেত্রীর।

বিকিনিতে প্রায়ই ফটোশুট করতে দেখা যায় সোনালিকে। স্বল্প পোশাক ক‍্যারি করতে তিনি খুব ভালই পারেন। সুইমিং পুলের জলে বিকিনিতে রীতিমতো উষ্ণতার পারদ চড়ান অভিনেত্রী।

সম্প্রতি নীল প্রিন্টেড বিকিনিতে কাউচে শুয়ে ছবি তুলতে দেখা গিয়েছে সোনালিকে। ২৯ হাজার লাইক ইতিমধ‍্যেই পড়ে গিয়েছে ছবিতে। এছাড়া একটি হলুদ গাউনেও ক‍্যামেরাবন্দি হতে দেখা গিয়েছে তাঁকে।

তবে শাড়িতেও বেশ সাবলীল সোনালি রাউত। তাঁর ট্র‍্যাডিশনাল লুকও একই রকম ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, সালমান খানের জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের মাধ‍্যমে পরিচিতি পান সোনালি রাউত। তারপর ২০১৪ তে দ‍্য এক্সপোজ ছবির হাত ধরে বলিউডে পা রাখেন তিনি।

রণবীর সিংয়ের সঙ্গে একটি বিজ্ঞাপনের শুটিংয়েও দেখা গিয়েছে সোনালিকে। সেখানে টপলেস অবস্থায় ধরা দিয়ে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন সোনালি রাউত।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে