আপডেট : ২০ জুলাই, ২০২০ ১৮:৫৫

করোনা থেকে বাঁচতে শাহরুখ খানের একি কাণ্ড!

অনলাইন ডেস্ক
করোনা থেকে বাঁচতে শাহরুখ খানের একি কাণ্ড!

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউডের অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন ও আরাধ্যা। প্রাণঘাতী এ ভাইরাস থেকে বাঁচতে কোনওরকম খামতি রাখতে চাইছেন না বলিউড কিং শাহরুখ খান ও তার পরিবার।

ভারতীয় সংবাদ মাধ্যম থেকে জানা যায়, করোনা মোকাবিলায় এবার শাহরুখ তার বাড়ি ‘মান্নাত’-এর চারপাশ ঢেকে দিলেন মোটা প্লাসটিকে। এই বাড়িতেই স্ত্রী গৌরী, তিন সন্তানকে নিয়ে থাকেন শাহরুখ।

কয়েক মাস আগেই মান্নাতের একটি ফ্লোরকে করোনা চিকিৎসার জন্য দিয়েছিলেন শাহরুখ। আর এবার নিজেদের করোনা থেকে বাঁচাতে পুরো বাড়িকেই ঘিরে দিলেন সাদা প্লাসটিকে।

এদিকে ভারতের স্বাস্থ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে সোমবার বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় নতুন করে ৪০ হাজার ৪২৫ জন শনাক্ত হয়েছে। যা একদিনে আক্রান্তের নতুন রেকর্ড। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৭ লাখ ৮৭ জন, এতে সুস্থতার হার দাঁড়িয়েছে ৬২ দশমিক ৬১।

দেশটিতে আক্রান্তের সংখ্যা ১১ লাখ ১৮ হাজার ৪৩ জনে দাঁড়ালো। বিশ্বে আক্রান্তের সংখ্যায় এটি তৃতীয়। এছাড়া গত একদিনে ভারতে আরও ৬৮১ জনের মৃত্যু হয়েছে। এতে দেশটিতে মোট মৃতের সংখ্যা ২৭ হাজার ৪৯৭ জনে দাঁড়ালো।

দেশটিতে আক্রান্তের সংখ্যায় শীর্ষে রয়েছে মহারাষ্ট্র। শুধু এই রাজ্যটিতে আক্রান্ত ৩ লাখ ছাড়িয়েছে। মারা গেছে ১১ হাজার ৮৫৪জন। এর পরে অবস্থানরত তামিল নাড়ুতে আক্রান্ত ১ লাখ ৭০ হাজারের বেশি। রাজ্যটিতে করোনায় মারা গেছে ২৪'শ ৮১ জন।

তৃতীয় অবস্থানে থাকা দেশটির রাজধানী দিল্লিতে আক্রান্ত ১ লাখ ২২ হাজার। মৃত্যু হয়েছে ৩ হাজার ৬২৮ জনের।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে