আপডেট : ১০ জুলাই, ২০২০ ২০:৩০

সালমান এক পর্বেই নেবেন ১৮ কোটি টাকা!

অনলাইন ডেস্ক
সালমান এক পর্বেই নেবেন ১৮ কোটি টাকা!

জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর জন্য প্রতি বছর লাখ লাখ দর্শক অধীর অপেক্ষায় থাকেন। তবে চলমান করোনাভাইরাস মহামারির কারণে ‘বিগ বস ১৪’ সিজনের আয়োজন নিয়ে জল্পনা কল্পনা চলছিল।

অবশেষে অপেক্ষার পালা শেষ হতে চলেছে। প্রতিবারের মতো এবারও কালার্স চ্যানেলেই হাজির হতে চলেছে এই রিয়েলিটি শো। আর তারই জোর প্রস্তুতি নিচ্ছে কর্তৃপক্ষ।

আর ‘বিগ বস’ মানেই তো সালমান খান। তিনিই এই শোর প্রাণভোমরা। ভাইজান ছাড়া এই রিয়েলিটি শোর কথা চ্যানেল কিংবা সাধারণ মানুষ, কেউই ভাবতে পারে না। তাই টিআরপির কথা ভেবে সালমান তার দর যতই বাড়ান না কেন, নির্মাতারা তা হাসিমুখেই মেনে নেন। এই করোনাকালেও ভাইজান তার পারিশ্রমিক বাড়ালেন। আর শোটির নির্মাতারাও প্রতিবারের মতো এবারও মেনে নিয়েছেন সালমানের নতুন দর।

জানা গেছে, অক্টোবর মাসে টেলিভিশনের পর্দায় আসতে চলেছে ‘বিগ বস ১৪’। তুমুল জনপ্রিয় এই শোটিকে ঘিরে এখনই নানান খবর আসা শুরু হয়েছে। সালমান ‘বিগ বস’ সঞ্চালনার জন্য কত দর হাঁকাচ্ছেন, তা নিয়ে প্রতিবারই জল্পনা কল্পনা চলে। এই বলিউড সুপারস্টার ‘বিগ বস’ এর এই সিজনের প্রতি পর্বের জন্য ১৬ কোটি রুপি দাবি করেছেন বলে জানা গেছে, যা বাংলাদেশি মুদ্রায় ১৮ কোটি টাকারও বেশি। আর নির্মাতা তা দিতে নাকি প্রস্তুতও রয়েছেন। গত বছর ‘বিগ বস ১৩’-এর জন্য তিনি প্রতি পর্বে নিয়েছিলেন ১৪ কোটি রুপি।

কালার্স চ্যানেল কর্তৃপক্ষ এবারের ‘বিগ বস’ নিয়ে ভাবছে নতুন করে। ‘বিগ বস ১৪’-তে দেখা যাবে নতুন কিছু চমক। একঘেয়ে দূর করে দর্শকদের মনোরঞ্জনের জন্য তারা গত কয়েক বছরের মতো এবারও নতুন কিছু যোগ করবে। পাশাপাশি করোনার জন্য সেটে প্রয়োজনীয় সব রকম সতর্কতা নেওয়া হবে। এমনকি ‘বিগ বস’ হাউসে প্রবেশের আগে প্রত্যেক প্রতিযোগীর করোনা পরীক্ষা করানো হবে।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে