আপডেট : ৬ মে, ২০২০ ১৭:২৮

রাতে অভিনেত্রীর দরজায় প্রযোজক, অত:পর...

অনলাইন ডেস্ক
রাতে অভিনেত্রীর দরজায় প্রযোজক, অত:পর...

মঙ্গলবার (৫ মে) ছিল অধরা খানের জন্মদিন। করোনার এই সংকটে আগের মতো সেভাবে পালন করা হয়নি দিনটা। তবে একজনের কাছ থেকে পেয়েছেন বড়সড় গিফট। এক সূত্রের খবর, রাতেই অধরার দরজায় গিফট রেখে যান এক প্রযোজক। এরপর এমন আভাস দেন খোদ অধরাও। যদিও তিনি প্রযোজকের নাম বলেননি। আর বিষয়টি নিয়ে এখন চলছে নানা কথা। যদিও এসবে মন নেই তার।

উল্টো এ নিয়ে বেশ উচ্ছ্বসিত অধরা। বললেন, ‘গত রাত থেকেই সোশ্যাল মিডিয়ায় কাছের মানুষগুলো শুভেচ্ছা জানাচ্ছে। ঘুম থেকে উঠে দেখি আমার দরজায় ইয়া বড় একটি গিফট। আমার এক প্রযোজক স্যার পাঠিয়েছেন। সারাদিন সোশ্যাল মিডিয়ায় অনেকের সঙ্গে কথা হয়েছে। অনেকের সঙ্গে ফোনে কথা হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় প্রিয়জনদের শুভেচ্ছা যেন প্রচণ্ড গরমে একপশলা বৃষ্টির মতো। সবাই আমার জন্য দোয়া করবেন। আমরা যেন দ্রুত আবার স্বাভাবিক জীবনে ফিরতে পারি, সেই দোয়াও করবেন।’

শাহীন সুমন পরিচালিত ‘মাতাল’ ও ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’, এই দুই ছবি দিয়ে চলচ্চিত্রে নায়িকা হিসেবে অভিষেক হয় অধরা খানের। ২০১৮ সালের অক্টোবরে ছবি দুটি মুক্তি পায়। তবে ‘পাগলের মতো ভালোবাসি’ ছবির মধ্য দিয়ে ঢালিউডে যাত্রা শুরু করেন অধরা।

সম্প্রতি শাহীন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’ চলচ্চিত্রটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত এই চলচ্চিত্রে অধরার বিপরীতে অভিনয় করেছেন দুই নায়ক, আসিফ নূর ও সুমিত সেনগুপ্ত।

‘পাগলের মতো ভালোবাসি’ ছবিতে অধরা, আসিফ নূর ও সুমিত সেনগুপ্ত ছাড়াও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, জয় রাজের মতো অভিনেতা। নৃত্য পরিচালনা করেছেন সাইফ খান কালু ও নুহরাজ।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে