আপডেট : ৬ মে, ২০২০ ১২:১৫

বলিউড তারকাদের কনসার্ট থেকে উঠলো ৫২ কোটি টাকা

অনলাইন ডেস্ক
বলিউড তারকাদের কনসার্ট থেকে উঠলো ৫২ কোটি টাকা

করোনাভাইরাস মোকাবিলায় ফান্ড গঠনের জন্য এক বিশাল কনসার্টের আয়োজন করেছিলো বলিউড। আই ফর ইন্ডিয়া শিরোনামের এই কনসার্টে অংশ নিয়েছিলেন শাহরুখ খান, অমিতাভ বচ্চন, হৃত্বিক রোশন, আমির খান, প্রিয়াঙ্কা চোপড়া, অক্ষয় কুমার থেকে শুরু করে বলিউডের প্রথম সারির তারকারা।

রোববার ‘আই ফর ইন্ডিয়া’ কনসার্টে বলিউডের তারকা ছাড়াও ভারতের ক্রীড়াঙ্গন ও কয়েকজন আন্তর্জাতিক তারকাও উপস্থিত ছিলেন। নতুন খবর হলো ৫২ কোটি টাকা উঠেছে এই কনসার্ট থেকে। ভক্তদের এমন ভালোবাসায় মুগ্ধতা প্রকাশ করেছেন তারাকারা। এই অনুদানের জন্যে সোশ্যাল মিডিয়াকে কৃতজ্ঞতা জানিয়েছেন প্রযোজক করণ জোহর।

‘ওয়ান ওয়ার্ল্ড: টুগেদার অ্যাট হোম’ প্রতিপাদ্যে আয়োজন করেছিলো ‘আই ফর ইন্ডিয়া’ কনসার্টের। এই কনসার্টের মাধ্যমে সংগৃহীত অর্থ গিভ ইন্ডিয়া পরিচালিত ফান্ডের মাধ্যমে সরাসরি করোনাভাইরাসে আক্রান্তদের পরিবারকে দান করা হবে।

অনলাইনের সবচয়ে বড় এই কনসার্টে বলিউডের সেলেবরা বিনা পারিশ্রমিকে কেউ গান গেয়েছেন, কেউ কবিতা পড়েছেন। এমন কী এই কনসার্টের জন্যই গান গেয়েছেন শাহরুখ খান।

কনসার্টটিতে আরও উপস্থিত ছিলেন ক্যাটরিনা কইফ, অনুষ্কা শর্মা, সইফ আলি খান, করিনা কাপুর খান, শাবানা আজমি এবং রণবীর সিং। আন্তর্জাতিক তারকাদের মধ্যে ছিলেন মাইক জ্যাগার, জোনাস ব্রাদার্স, সোফি টার্নার, উইল স্মিথ, ব্রায়ান অ্যাডামস প্রমুখ।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে