আপডেট : ৭ নভেম্বর, ২০১৮ ০৯:২৬

কার সংগে ঘর বাঁধবেন হৃত্বিক?

অনলাইন ডেস্ক
কার সংগে ঘর বাঁধবেন হৃত্বিক?

১৩ বছরের সম্পর্ক ভেঙ্গে যায়। ২০১৪ সালে সালে যখন বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে, অনেকেই তখন হা হয়ে গেল। তবে সুজানার সঙ্গে বিয়ে ভাঙ্গলেও প্রাক্তন এখনো ভালো বন্ধু। একসঙ্গে ছুটি কাটানো থেকে শুরু করে, লাঞ্চ ডেটে বেরোনো, অনেক কিছুই একসঙ্গে পালন করেন তাঁরা। হৃত্বিক রোশন এবং সুজান খান যাতে আবার একসঙ্গে সংসার করেন, এমন আশাই করছেন দু পক্ষের অভিবাবকরা। সুজান খানের বাবা সঞ্জয় খান বলেন,‘ হৃত্বিককে সব সময়ই ছেলের মতো ভালবেসেছি। তাই হৃত্বিকের সঙ্গে খারাপ সম্পর্কের কথা কখনও ভাবতেই পারি না। তবে, সুজানের সঙ্গে হৃত্বিকের বিচ্ছেদের নিশ্চই কোনও কারণ আছে। সেটা ওরাই ভাল জানে। সে বিষয় নিয়ে আলোচনা অনুচিত। তবে একদিন না একদিন হৃত্বিক, সুজান আবার একসঙ্গে সংসার শুরু করবেন সে ব্যাপারে আমি আশাবাদী।’

সম্প্রতি নিজের বই `দ্য বেস্ট মিসটেক অফ মাই লাইফ`-এর প্রকাশ করেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা সঞ্জয় খান। আর সেখানেই হৃত্বিক, সুজানের সম্পর্ক নিয়ে মুখ খোলেন তিনি। হৃত্বিক, সুজান আবার নতুন করে সংসার শুরু করলে, তা সবার পক্ষে ভাল বলেও মত প্রকাশ করেন বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেতা। সন্তানদের তাকিয়ে তাদের এমন সিদ্ধান্ত নেয়া খুবই জরুরি বলে মনে করেন তারা। শোনা যায়, কখনও বারবারা মোরি আবার কখনও করিনা কাপুর আবার কখনও কঙ্গনা রানাউতের সঙ্গে সম্পর্কে জড়ান হৃত্বিক রোশন। অন্যদিকে ছোটবেলার বন্ধু অর্জুন রামপালের সঙ্গে সম্পর্কের জেরেও নাকি হৃত্বিকের সঙ্গে দূরত্ব বাড়ে সুজানের। আর তার জেরেই বিচ্ছেদ। কিন্তু, অর্জুন রামপালের সঙ্গে সুজান খানের সম্পর্কের কথা যতই প্রকাশ্যে আসুক না কেন।

শেষ পর্যন্ত তা ধোপে টিকেনি। সম্প্রতি নিজের নতুন বিদেশিনী বান্ধবীকে প্রকাশ্যে আনেন অর্জুন রামপাল। এমনকী, অর্জুনের মায়ের শেষকৃত্যেও হাজির ছিলেন ওই বিদেশিনীকে নিয়ে। যা নিয়ে বেশ গুঞ্জন আছে এই মুহূর্তে। এই বিদেশিনীর সঙ্গে সম্পর্কের জেরেই কি শেষ পর্যন্ত অর্জুন রামপালের সঙ্গে তাঁর স্ত্রী মেহর জেসিয়ার বিচ্ছেদ হয়ে যায়? সেই প্রশ্নও আছে। যদিও এ বিষয়ে অর্জুন রামপাল কোনও মন্তব্য করেননি। চুপ রয়েছেন মেহরও। অন্যদিকে সুজানের পাল যেন ক্রমে হৃত্বিকের ঘাটেই নিয়ে যাচ্ছে। বাতাস তো তেমনই বইছে।

উপরে