আপডেট : ২০ নভেম্বর, ২০১৭ ২১:৪৬

বিশ্বসুন্দরী মানুষীর অজানা কথা...

অনলাইন ডেস্ক
বিশ্বসুন্দরী মানুষীর অজানা কথা...

যিনি রাধেন, তিনি চুলও বাঁধেন। দীর্ঘদিন ধরেই চলে আসা এই কথাটিই যেন ফের একবার প্রমাণ করলেন সদ্য মিস ওয়ার্ল্ড খেতাব জয়ী মানুষী চিল্লার। দীর্ঘ ১৭ বছরের খরা কাটিয়েছেন তিনি। প্রিয়াঙ্কা চোপড়ার পর বিশ্ব দরবারে ফের সেরা সুন্দরীর মুকুট মাথায় তুলেছেন হরিয়ানার তরুণী। আর সেই মুকুট নিজের দেশকেই উৎসর্গ করছেন মানুষী। তাঁর সাফল্যে উচ্ছ্বসিত তাঁর রাজ্যবাসীও। কিন্তু জানেন কী একদিকে যেমন তিনি একজন মডেল, অন্যদিকে তাঁর রয়েছে আরও বেশ কিছু গুণ। এই প্রতিবেদনে জেনে নেব সেগুলিই__

১. যেমন তিনি দেখতে সুন্দর, তেমনই পড়াশোনায় মেধাবী। বর্তমানে সোনপতের ভগত ফুল সিং গর্ভমেন্ট কলেজে ডাক্তারির দ্বিতীয় বর্ষের ছাত্রী তিনি। তাঁর ইচ্ছে একজন গায়নোকলেজিস্ট হওয়ার।

২. মানুষীর মা-বাবাও প্রতিষ্ঠিত। তাঁর বাবা ডঃ মিত্র বসু চিল্লার ডিআরডিও-র একজন বিজ্ঞানী। মা ডঃ নিলম চিল্লার ইন্সটিউট অব হিউম্যান বিহেভিয়ার এবং অ্যালায়িড সায়েন্সেস (Institute of Human Behaviour and Allied Sciences)-এর নিউরো-কেমিস্ট্রি বিভাগের প্রধান।

৩. শুধু মডেলিং কিংবা পড়াশোনা নয়, মানুষী একজন দুর্দান্ত নৃত্যশিল্পীও। নামী শিল্পীদের কাছে দীর্ঘদিন কুছিপুডি নাচ শিখেছেন।

৪. এখানেই শেষ নয়, নাচ বাদেও ফাঁকা সময়ে কবিতা আবৃত্তি করা কিংবা আঁকতে ভালবাসেন মানুষী। এছাড়া তাঁর নাটক কিংবা অভিনয়েরও শখ রয়েছে। ন্যাশনাল স্কুল অব ড্রামাতেও অংশ নিয়েছিলেন তিনি।

৫. সমুদ্রের গভীরে গিয়ে সাঁতার কাটা কিংবা স্কুবা ডাইভিং-এর মতো বিপজ্জনক খেলাগুলি মানুষীর অত্যন্ত প্রিয়। এছাড়া তালিকায় রয়েছে বাঞ্জি জাম্পিং, প্যারা গ্লাইডিংও।

৬. ২০ বছর বয়সি মানুষী ইংরেজিতেও অসাধারণ পারদর্শী। সিবিএসই পরীক্ষায় ইংরেজিতে গোটা দেশে সর্বোচ্চ নম্বর পেয়েছিলেন।

৭. সবসময় তাঁর স্বপ্ন ছিল মিস ওয়ার্ল্ড খেতাব জেতা। এজন্য চলতি বছরেই ফেমিনা মিস ইন্ডিয়ায় অংশ নিয়েছিলেন তিনি। কিন্তু জানেন কী এজন্য এক বছরের জন্য পড়া বন্ধ রাখতে হয়েছে তাঁকে। যার সুফলও তিনি পেলেন হাতে-নাতে। শুধু তাই নয়, বিশ্বমঞ্চে তুলে ধরলেন ভারতের পতাকা।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে