আপডেট : ৪ এপ্রিল, ২০১৭ ২০:১৭

রাখি সাওয়ান্ত গ্রেফতার

অনলাইন ডেস্ক
রাখি সাওয়ান্ত গ্রেফতার

রামায়ণের স্রষ্টা বাল্মীকি মুণির বিরুদ্ধে বিতর্কিত মন্তব্যের অভিযোগে বলিউডের আলোচিত অভিনেত্রী রাখি সাওয়ান্তকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার মুম্বাই থেকে বলিউডের এই আইটেমকন্যাকে গ্রেফতার করা হয়। খবর ইন্ডিয়া টুডের।

যদিও অভিনেত্রী রাখী সাওয়ন্তের গ্রেফাতার নিয়ে বিভ্রান্তি রয়েছে। মঙ্গলবার বিকাল ৪টায় বাল্মীকিকে নিয়ে বিতর্কিত মন্তব্যর অভিযোগে গ্রেফতাা্র করা হয় অভিনেত্রী রাখী সাওয়ান্তকে। তার কয়েক ঘণ্টা পরেই সন্ধ্যা ৭টার দিকে আবার খবর প্রকাশ হয় তাঁকে নাকি গ্রেফতার করা হয়নি। লুধিয়ানা পুলিসের ডেপুটি কমিশনার ধারুমান নিম্বলে জানান, আদালতের নির্দেশ নিয়ে পুলিশ মুম্বাইয়ে রাখীকে গ্রেফতার করতে গিয়েছিল, তবে তারা রাখীকে খুঁজে পায়নি। তাই ফিরেও এসেছে পুলিশের দলটি।  

তার কয়েক ঘণ্টা আগেই রাখীর সহযোগী পারুল চাওলা টেলিফোনে এক সংবাদ মাধ্যমকে জানান, রাখী আত্মসমর্পণ করেছেন। তিনি পুলিশের সঙ্গেই রয়েছেন। হোয়াটস অ্যাপে কথা হয়েছে তাঁদের।  

এর আগে, ধর্মীয় ভাবাবেগে আঘাত হানার অভিযোগে গত মাসের ৯ তারিখে রাখির বিরুদ্ধে এই পরোয়ানা জারি করেছিল ভারতের লুধিয়ানা আদালত। রামায়ণের স্রষ্টা বাল্মীকি মুণির বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করেছিলেন রাখি। যার ফলে বাল্মীকি সম্প্রদায়ের বহু মানুষের ধর্মীয় অনুভূতিতে আঘাত লাগে।  

গত বছর এক অনুষ্ঠানে ওই বিতর্কিত মন্তব্য করেছিলেন রাখি। যার জেরেই অভিযোগ দায়ের হয় বলে জানিয়েছে লুধিয়ানা পুলিশ। আদালতের সমন মতে হাজিরা না দেওয়ায় গত ৯ মার্চ তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল
উপরে