আপডেট : ২৯ মার্চ, ২০১৭ ১০:০৮

টাকার জন্যই কি বাহুবলীকে হত্যা করে কাটাপ্পা!

অনলাইন ডেস্ক
টাকার জন্যই কি বাহুবলীকে হত্যা করে কাটাপ্পা!

ভারতীয় সিনেমার ইতিহাসে অন্যতম সফল ছবি ছিল ‘বাহুবলী’। এই ছবির শেষ থেকেই দর্শকদের মনে একটি প্রশ্নই বার বার উঠে আসছে। আর সেটি হল বাহুবলীকে কাটাপ্পা কেন হত্যা করে? অবশেষে কাটাপ্পা চরিত্রের অভিনেতা সত্যরাজ সেই প্রশ্নের উত্তর দিলেন।

‘বাহুবলী’ সিরিজের নির্মাতা, প্রযোজক ও অন্যান্য কলাকুশলীরা কিছুদিন আগে ‘বাহুবলী’র দ্বিতীয় পর্ব ‘বাহুবলী: দ্য কনক্লুশন’-এর মুক্তিপূর্ব এক জমজমাট আয়োজনে সবাই একত্রিত হয়েছিলেন । সেখানে সত্যরাজ মঞ্চে উঠতেই তাকে ছেঁকে ধরে সাংবাদিকরা। আর প্রত্যাশিত ভাবেই তাকে সেই একই প্রশ্ন করা হয়। কেন হত্যা করেছিলেন তিনি বাহুবলীকে?

আসল রহস্য উদঘাটন না করে সত্যরাজ সাংবাদিকদের এই প্রশ্নের জবাবে কৌতুকের সুরে বলেন, “দুই প্রযোজক সুরো স্যার এবং প্রসাদ স্যার আমাকে বেশ মোটা অঙ্কের পারিশ্রমিক দিয়েছেন। আর রাজামৌলি আমাকে বলেছেন বহুবলীকে মেরে ফেলতে। আর তাই আমি তাকে মেরে ফেললাম। তা না হলে আমি কেন আমার প্রিয় প্রভাসকে মারতে যাব?”

উল্লেখ্য ‘বাহুবলী’র দ্বিতীয় পর্ব ‘বাহুবলী : দ্য কনক্লুশন’ মুক্তি পাবে আগামী ২৮ এপ্রিল। ভারতে এটি মুক্তি পাবে সাড়ে ছয় হাজারেও বেশি হলে। যুক্তরাষ্ট্রেও এটি মুক্তি পাবে ৭০০ হলে।

বিডিটাইমস৩৬৫ডটকম/বুলা

উপরে