আপডেট : ২ আগস্ট, ২০১৬ ১৫:১১

বাংলোয় ঢোকার অপরাধে গ্রেফতার অমিতাভ ভক্ত!

অনলাইন ডেস্ক
বাংলোয় ঢোকার অপরাধে গ্রেফতার অমিতাভ ভক্ত!

ভক্তদের ভালোবাসাও মাঝেমধ্যে তারকাদের কাছে অত্যাচারের পর্যায়ে চলে যায়। ভক্ত অনুরাগীদের সঙ্গে তারকাদের বিড়ম্বনা নিয়ে এর আগেও খবর হয়েছে। এই নিয়ে আবারও মুখর বলিউড। কারণ এবার ভক্ত বিড়ম্বনায় পড়েছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। গত ৩১ জুলাই রোববার এই ঘটনার সম্মুখীন হন মেগাস্টার। সপ্তাহের এই দিনে ভক্তদের সঙ্গে দেখা করার জন্য নিজ বাড়ি জলসার সামনে এসে হাজির হন অমিতাভ। এই সুযোগই কাজে লাগানোর চেষ্টা করে জলসা বাংলোতে দেয়াল টপকে ঢুকে তার এক ভক্ত। এই ঘটনায় মুম্বাইয়ের জুহু পুলিশ ২৩ বছর বয়সী সেই ভক্তকে গ্রেফতার করেছে।

সন্দেহভাজন ব্যক্তির নাম বুলেট বানওয়ারিলাল যাদব। পেশায় কণ্ঠশিল্পী। জিজ্ঞাসাবাদের সময় যাদব জানান, ৭৩ বছর বয়সী বিগ বিকে ভোজপুরি গান গেয়ে শোনানোর জন্যই পুনে থেকে মুম্বাই এসে এ অপরাধ করেছেন তিনি।

এক পুলিশ কর্মকর্তা জানান, অমিতাভ বচ্চনের সঙ্গে সাক্ষাতের জন্য পাঁচ দিন ধরে চেষ্টা করছিলেন যাদব। শেষমেষ জলসার কাঁটাতার টপকে ঢুকে পড়েন তিনি। কিন্তু তাকে দেখে ফেলে বাড়ির রাঁধুনি। তৎক্ষণাৎ নিরাপত্তা কর্মীদের ডেকে পুলিশে খবর দেন তিনি। যাদবকে ভারতীয় দণ্ডবিধির ৪৪৭ ধারায় ঘরে অনধিকার প্রবেশ মামলায় গ্রেফতার করা হয়। যাদবের বক্তব্য অনুযায়ী, নিজের গলায় প্রিয় অভিনেতাকে ভোজপুরী গান শোনানোর ইচ্ছে ছিল তার। তবে এর পিছনে কোনও খারাপ উদ্দেশ্য রয়েছে কিনা খতিয়ে দেখা হচ্ছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/বুলা

উপরে