আপডেট : ২৫ জুলাই, ২০১৬ ১৪:১৬

লুলিয়ার জন্মদিনে ‘বিশেষ’ পার্টি দিচ্ছেন সালমান

অনলাইন ডেস্ক
লুলিয়ার জন্মদিনে ‘বিশেষ’ পার্টি দিচ্ছেন সালমান

আজ বলিউড ভাইজান সালমান খানের রোমানিয়ান মডেল বান্ধবী লুলিয়া ভান্তুরের জন্মদিন। আর সেখানে স্পেশাল কিছুই করবেন না সালমান খান, এটা তো হতে পারে না! প্রকাশ্যে লুলিয়ার সঙ্গে সম্পর্কের কথা স্বীকার না করলেও, অনেকবারই একসঙ্গে পার্টি করতে দেখা গেছে তাদের। এবার দেখা গেল, বিশেষ এই বান্ধবীর জন্মদিনের জন্য স্পেশিাল বার্থডে পার্টি আয়োজন করেছেন সালমান।

স্পেশাল পার্টি বলেই হয়ত চুপিচুপি অনুষ্ঠিত হবে লুলিয়ার ৩৬ তম জন্মদিনের অনুষ্ঠান। সূত্র থেকে জানা গেছে, কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু আর পরিবারের লোকজন বাদে কাউকেই নিমন্ত্রণ করা হবে না পার্টিতে। এমনকী পার্টির কোনও খুঁটিনাটি যাতে বাইরে লিক হয়ে না যায় তার দিকেও কড়া নজর রেখেছেন খোদ সালমান।

এই বছরের শুরু থেকেই সালমান-লুলিয়াকে নয়ে জল্পনার শেষ নেই ভক্ত অনুরাগীদের মাঝে। তাদের বিয়ে নিয়েও চলছে নানা কানাঘুষা। কিছুদিন আগে শোনা গিয়েছিল, ১৮ নভেম্বর নাকি বিয়ে করবেন সালমান খান। বিয়ের জন্য বাড়ি থেকেও নাকি চাপ দেওয়া হচ্ছে তাকে। তবে ১৮ নভেম্বর করলেও কোন বছর করবেন সে বিষয়ে সঠিক করে কিছুই জানাননি তিনি। সম্ভবত এই বছরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সালমান। তবে সেই পাত্রী লুলিয়া কি না সেই বিষয়ও মুখ খোলেননি কেউই।

বিডিটাইমস৩৬৫ডটকম/বুলা

 

উপরে