আপডেট : ৬ জুন, ২০১৬ ১১:৫৪

মাদকে আসক্ত করিয়ে নারীকে ধর্ষণ করলেন বলিউড প্রযোজক!

অনলাইন ডেস্ক
মাদকে আসক্ত করিয়ে নারীকে ধর্ষণ করলেন বলিউড প্রযোজক!

বলিউডে অভিনয় করার স্বপ্ন নিয়ে মুম্বাই এসে ধর্ষণের শিকার হয়েছেন এক নারী। ৩২ বছর বয়সী এক নারীকে আলতাফ মার্চেন্ট নামে এক ব্যক্তি প্রযোজক পরিচয় দিয়ে তাকে চেতনানাশক মাদক খাইয়ে অচেতন করে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সেই নারী নায়িকা হওয়ার স্বপ্ন ভুলে এখন চিকিৎসা করাচ্ছেন।

বি-টাউনে কাস্টিং কাউচ নতুন নয়। এর আগেও বহু বলিউড অভিনয় শিল্পী এই প্রতারণার শিকার হয়েছেন। অভিনয়ের স্বপ্ন নিয়ে প্রতারণার ফাঁদে পড়া নির্যাতিতা বলেছেন, ২০১৩ সালে এক বন্ধুর মাধ্যমে আলতাফ নামের সেই প্রযোজকের সঙ্গে তার পরিচয় হয়। আলতাফ তাকে ছবিতে সুযোগ দেওয়ার প্রতিশ্রুতি দেয়। ২০১৪ সালের ফেব্রুয়ারিতে একদিন আলতাফের বাড়িতে যান তিনি। সেখানে তখন অনেক উঠতি বয়সের ছেলে-মেয়েই বসে মাদক সেবন করছিল। এই দৃশ্য দেখে তিনি অস্বস্তি বোধ করতে থাকেন। কিন্তু আলতাফ তাকে একটি ঘরে নিয়ে গিয়ে চুলের মুঠি ধরে জোর করে কোকেন খাইয়ে দেয়। এতে তার নাক দিয়ে রক্ত পড়তে থাকে এবং তিনি অজ্ঞান হয়ে যান।

তিনি আরও জানান, পরের দিন সকালে জ্ঞান ফেরার পর তার মাথা এবং গোপনাঙ্গে ব্যথা ছিল। তিনি বুঝতে পারেন, তাকে ধর্ষণ করা হয়েছে। সেদিনের মতো সেখান থেকে চলে গেলেও পরে নেশাগ্রস্ত হয়ে পড়েন। গত ফেব্রুয়ারি থেকে রিহ্যাবে চিকিৎসাধীন আছেন বলিউড অভিনেত্রী হতে চাওয়া সেই নারী।

উপরে